লতিফের সর্বোচ্চ শাস্তি না হলে আন্দোলন চলতে থাকবে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, October 26, 2014

লতিফের সর্বোচ্চ শাস্তি না হলে আন্দোলন চলতে থাকবে !!!!!



আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করলে তৌহিদী জনতার আন্দোলন অব্যাহত থাকবে, এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সম্মিলিত ইসলামি দলগুলোর সদস্য সচিব মাওলানা জাফরুল্লাহ খান।

রোববার সকাল সাড়ে ৬টায় মিরপুর ১১ নম্বরে হরতালের সমর্থনে আয়োজিত মিছিল শেষে এক সমাবেশে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

জাফরুল্লাহ খান বলেন, ‘আমাদের এই হরতাল নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে হরতাল। লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির আইন পাস করতে হবে। অন্যথায় তৌহিদী জনতার আন্দোলন অব্যাহত থাকবে।’মিছিল ও সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুফতি মাহমুদুল হাসান, মাওলানা সাইফুল কাদের, মাওলানা আবদুল করিম, মাওলানা রিয়াজ উদ্দিন ও মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

ফজর নামাজের পর বংশালের আরমানিটোলায় হরতালের সমর্থনে একটি মিছিল হয়। মিছিলে নেতৃত্ব দেন  মাওলানা তাফাজ্জল হোসেন, মাওলানা জয়নাল আবেদীন এবং মাওলানা আসাদুল্লাহ।
হরতালের সমর্থনে রাজধানীর উত্তরায়ও মিছিল ও সমাবেশ হয়েছে।

সকাল ৭টায় আজমপুর কাঁচাবাজার এলাকায় মিছিল সমাবেশ করে হরতাল সমর্থকরা।
মিছিলে নেতৃত্বদেন মাওলানা আইয়ুব আলী, মাওলানা যাকির হোসাইন, মাওলানা আজিজুল ইসলাম শহীদ, মাওলানা মনোয়ার হোসাইন, মাওলানা কাওসারুজ্জামান, সোহেল পাটোয়ারী ও কামরুজ্জামান সোহাগ প্রমুখ।

এদিকে রাজধানীর ডেমরা-যাত্রাবাড়ী সড়কেও মিছিল ও সড়ক অবরোধ করে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ।সম্মিলত ওলামা মাশায়েখ পরিষদের ডেমরা থানা আহ্বায়ক মাওলানা মুহাম্মদ হাবিবুর রহমানের নেতৃত্বে সকাল সাড়ে ৬টার দিকে মিছিলটি ডেমরা-যাত্রাবাড়ী সড়কের বড়ভাঙ্গা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুরগির ফার্ম এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here