সালাহউদ্দিন লাভলুর ছবিতে শাবনূর-রিয়াজ-নিপুণ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, October 28, 2014

সালাহউদ্দিন লাভলুর ছবিতে শাবনূর-রিয়াজ-নিপুণ !!!!!



অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু নতুন চলচ্চিত্র নির্মাণ করবেন। কারণ ২০০৫ সালে ‘মোল্লা বাড়ির বউ’ ছবিটি নির্মাণের পর আর তিনি ছবি নির্মাণ করেননি।

যদিও এর মাঝে ‘কোর্ট ম্যারেজ’, ‘ওয়ারিশ’, ‘তৃতীয় পুরুষ’ নানা নামে চলচ্চিত্র নির্মাণের কথা শোনা গেছে বহুবার। অবশেষে ১ ডিসেম্বর থেকে তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার নতুন চলচ্চিত্র। এখনো চলচ্চিত্রটির নাম চূড়ান্ত হয়নি। কিন্তু পাত্র-পাত্রী চূড়ান্ত করেছেন এ নির্মাতা। সালাহউদিন লাভলু সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে জানান, এ চলচ্চিত্রে অভিনয় করবেন, রিয়াজ, শাবনূর ও নিপুণ।

আর ছবির মাধ্যমে রিয়াজ-শাবনূর দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। এই জুটির ‘শিরি-ফরহাদ’ ছবিটি সর্বশেষ মুক্তি পেয়েছিল এ বছরের জানুয়ারিতে। এদিকে দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়ে ১ অক্টোবর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাবনূর।

সালাহউদ্দিন লাভলু সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে আরো বলেন, ‘আমি প্রায় ৮ বছর পর চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছি। এতদিন অপেক্ষা করেছি ভালো কিছু করার জন্যই। নামটা এখনো ঠিক করতে পারেনি। আর সবকিছু চূড়ান্ত করেছি আমরা। আমি আশা রাখছি মোল্লা বাড়ির বউয়ের মতই এ ছবিও জনপ্রিয় হবে।’

চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। আর এ ছবির সংলাপ, গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন মাসুম রেজা। তিনি সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে বলেন, ‘এটা লাভলুর সঙ্গে আমার দ্বিতীয় চলচ্চিত্র। আর আমার ব্যক্তিগত তৃতীয় চলচ্চিত্র এটি। মায়ের টান নিয়েই ছবির গল্প। জন্ম দিলেই যে মা হওয়া যায়, বিষয়টা তেমন না। একটা সম্পর্কের গল্প বলতে চাচ্ছি এ ছবিতে। দেখি কি হয়। তবে আমি আশাবাদী ভালো কিছু হবে।’

বলা ভালো, আবদুল্লাহ ইউসুফ ইমাম পরিচালিত ‘দিন রাত্রির খেলা’ নাটকে সালাহউদ্দিন লাভলু প্রথম অভিনয় করেন। টিভিতে তার প্রথম ধারাবাহিক নাটক ছিল খ.ম হারুনের পরিচালনায় ‘শংকিত পদযাত্রা’। টেলিভিশনে লাভলুর প্রথম পরিচালিত নাটক মাসুম রেজার রচনায় ‘কৈতব’। ‘রঙের মানুষ’, ‘ভবের হাট’ তার পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক। এ দুটি নাটকেরও লেখক ছিলেন মাসুম রেজা।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here