কালকিনিতে যৌতুকের দাবিতে অন্তঃসত্বাকে হত্যার অভিযোগ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, October 29, 2014

কালকিনিতে যৌতুকের দাবিতে অন্তঃসত্বাকে হত্যার অভিযোগ !!!!!



মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের নুরুল হক হাওলাদারের স্ত্রী সিমা আক্তারকে (২৫) যৌতুকের দাবিতে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের পরিবার দাবি, গতকাল মঙ্গলবার রাতে তার মুখে বিষ দিয়ে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলার দায়ের করা হবে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পশ্চিম বালিগ্রাম গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে চুন্নু হাওলাদারের সাথে শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চর কোড়ালতলী গ্রামের মৃত্যু আ. মজিদ হাওলাদারের মেয়ে সিমা আক্তারের সাত বছর আগে বিয়ে হয়। তাদের একটি দেড়বছরের পুত্র সন্তান রয়েছে। বর্তমানে সিমা পাঁচ মাসের অন্ত:সত্বা। গত কয়েক মাস আগে থেকে চুন্নু ও তার পরিবার সিমার ভাইদের কাছে ১ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। টাকা না দেওয়ায় তাকে তার বাবার বাড়িতে যেতে দেওয়া হয়নি। গতকাল মঙ্গলবার দুপুরে সে বাবার বাড়ি যাওয়ার জন্য পাথুরিয়ারপার বাসস্ট্যান্ডে আসলে সেখানে চুন্নু তাকে মারধর করে। স্থানীয়রা ফিরাতে গেলে তাদেরও বকাবকি করে। এরপর মঙ্গলবার সিমা বিষ খেয়েছে বলে চুন্নুর পরিবারের লোকজন গ্রামবাসীদের জানিয়ে তারা বাড়ি থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অসুস্থ্য অবস্থায় সিমাকে প্রথমে মাদারীপুর ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছোট ভাই মানিক হাওলাদার  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  বলেন, আমি কয়েক দিন আগে আপাকে বাড়িতে আনতে গেলে স্বামী চুন্নু হাওলাদার আমাকে ১ লাখ টাকা নিয়ে তার কাছে দিলে সে আসতে দিবে নয়তো আপাকে আসতে দিবে না বলে জানায়। পরে আমি সেখান থেকে চলে আসি। আপাকে চুনু ও তার পরিবার মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

ডাসার থানা ওসি মো. এমদাদুল হক  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  বলেন, নিহতের ময়নাতদন্ত রির্পোট পেলেই মামলা হবে। তবে মেয়েটির পরিবারের কেউ এখনও থানায় আসেনি। আসলে মামলা নেওয়া হবে। এ ঘটনার পর থেকেই স্বামীসহ শশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here