মাদারীপুরের শিবচরে ১,৮৬২ বোতল ফেন্সিডিল আটক !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, October 29, 2014

মাদারীপুরের শিবচরে ১,৮৬২ বোতল ফেন্সিডিল আটক !!!!!



শাহাদাত বেপারি নামে এক আনসার সদস্যর সাহসিকতায় শিবচরে সারবাহী ট্রাক থেকে ১,৮৬২ বোতল ফেন্সিডিল আটক করেছে আনসার ও হাইওয়ে পুলিশ। আজ বুধবার ভোররাতে ঢাকাগামী ওই সারবাহী ট্রাক থেকে এসব ফেন্সিডিল আটক করা হয়।

আনসার ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার ভোররাতে খুলনা থেকে ঢাকাগামী একটি ট্রাক শিবচরের পাচ্চর এলাকায় ফেরিতে ওজন পরিমাপক স্কেলে এসে মাপার জন্য থামে। ট্রাকটির ওজন মাপার পর বিআইডাব্লিউটিসির কর্মকর্তা ও দায়িত্বরত আনসার সদস্য শাহাদাত বেপারি ভেতরে কি রয়েছে বলে জানতে চায়। ট্রাকচালক এর মধ্যে পাউডার রয়েছে বলে জানায়। কিন্তু পাউডারের তুলনায় মাপে হালকা হওয়ায় এ সময় আনসার সদস্য শাহাদাত চ্যালেঞ্জ করলে ট্রাকচালক কাওড়াকান্দিঘাট মুখে সজোড়ে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় আনসার সদস্য শাহাদাত অন্য একটি কাভার্ড ভ্যান নিয়ে ট্রাকটির পিছু নেয়। কিছু দূর যেতেই ট্রাকটি ফেলে ট্রাকচালক ও হেল্পার পালিয়ে যায়। পরে আনসার সদস্য শাহাদাত অন্য এক চালককে দিয়ে ট্রাকটি পরিমাপক স্কেলে নিয়ে আসে। ততক্ষণে ঘটনাস্থলে পাচ্চর হাইওয়ে পুলিশের দলও পৌঁছিয়ে খবর দেয়। পরে হাইওয়ে পুলিশ তল্লাশি চালিয়ে ট্রাকের ভিতরে রাখা সারের বস্তার নীচ থেকে মাছবাহী ককশিটের মধ্য থেকে ১,৮৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। সূত্র আরো জানায়, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সুপার সাজিদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ , পাচ্চর হাইওয়ে ফাড়ির ইনচার্জ কাজী মোস্তাফিজুর রহমানসহ হাইওয়ে পুলিশ ও আনসারের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ বলেন, হাইওয়ে পুলিশের কাছেও গোপন সংবাদ ছিল। এছাড়াও আনসার সদস্য শাহাদাত বেপারির কারণে যৌথভাবে আমরা মাদকের চালনটি ধরতে সমর্থ্য হয়েছি।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here