গায়ে হলুদ মাখলেন রেলমন্ত্রী !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 30, 2014

গায়ে হলুদ মাখলেন রেলমন্ত্রী !!!!!



বেনারসি শাড়ি পরা হনুফা আক্তার রিক্তার সঙ্গে শেরওয়ানি-পাগড়ি পরা রেলমন্ত্রী মুজিবুল হকের দৃষ্টি বিনিময় ৩১ অক্টোবর। তার আগে বুধবার গায়ে হলুদ মাখলেন রেলমন্ত্রী ও তার হবু স্ত্রী।

বুধবার দুপুরে ঢাকার শেরেবাংলা নগর খামারবাড়ী কৃষিবিদ ইনস্টিটিউশনে জমকালো অনুষ্ঠানে গায়ে হলুদ হয় কনের। অন্যদিকে বর মুজিবুল হকের গায়ে হলুদ হয় সংসদ ভবনের কনভেশন হাউজে। ঘিয়ে রঙের পাঞ্জাবি পরা রেলমন্ত্রী মুজিবুল হকক এসময় ছিলেন হাস্যোজ্জ্বল। মন্ত্রীর পাশে ছিলেন সাবেক হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

রেলমন্ত্রী তার প্রতিক্রিয়ায় বলেন, ‘সঠিক সময়ে বিয়ে করলে যে উদ্দীপনা পেতাম শেষ বয়সে তার চেয়ে বেশিই উদ্দীপনা পাচ্ছি। দেশের মানুষ আমাকে ভালোবাসেন বলেই আমার এই বিয়েতে সবাই ব্যাপক উৎসাহ উদ্দীপনা পেয়েছেন।’ তিনি সবার কাছে সুখি দাম্পত্য জীবনের জন্য দোয়া কামনা করেন।

গায়ে হলুদের অনুষ্ঠানে নববধূ হনুফা আক্তার রিক্তা  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  জানান, সবসময় তিনি মুজিবুল হকের পাশে থাকবেন। তিনি দেশবাসীর কাছে তাদের জন্য দোয়া চেয়েছেন। এসময় তার পাশে ছিলেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি। অনুষ্ঠানে দু’পক্ষের আত্মীয়স্বজন ছাড়াও দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার রাতেই বর ও কনে ঢাকা ত্যাগ করে কুমিল্লায় নিজ নিজ বাড়িতে যাবেন বলে জানা গেছে। প্রায় ৫শ বরযাত্রী নিয়ে শুক্রবার রেলমন্ত্রী যাবেন বিয়ে করতে।

রেলমন্ত্রীর বিয়ের সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বলে  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  জানান মন্ত্রীর ভাতিজা আয়কর উপদেষ্টা অ্যাডভোকেট আবুল খায়ের। তিনি বলেন, ‘৬৭ বছর বয়সে বিয়ের সিদ্ধান্তে খুশি মন্ত্রীর স্বজনরা। এজন্যে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানিয়েছেন। কেননা এ বয়সে বিয়েতে রাজি হওয়ার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উৎসাহ বড় ভূমিকা রেখেছে।’ মন্ত্রী যেন দাম্পত্য জীবনেও সুখী হতে পারেন এজন্যে তারা দেশবাসীর কাছে দোয়া প্রত্যাশী।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here