মাদারীপুরে র‌্যাবের অভিযানে ৪ কোটি টাকা মূল্যে কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার ও ২ জনকে আটক !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, October 25, 2014

মাদারীপুরে র‌্যাবের অভিযানে ৪ কোটি টাকা মূল্যে কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার ও ২ জনকে আটক !!!!!

 

শুক্রবার রাত ৯টার দিকে মাদারীপুরের চরগোবিন্দুপুর উত্তরকান্দি গ্রাম থেকে ক্রয়-বিক্রয়ের সময় ৪ কোটি টাকা মূল্যের ৪০ কেজি ওজনের একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সহায়তায় বরিশাল সদর কোম্পানী এই অভিযান চালায়। এ সময় সদর উপজেলার চর গোবিন্দপুর উত্তরকান্দি এলাকার মৃত কালাই  ভূঁইয়ার ছেলে আজিজুল ভূঁইয়া (৪৫) ও শিবচর উপজেলার মৃত হাজী আবু তাহের ফরাজির ছেলে মনিরুজ্জামান টুকু ফরাজি (৫০) কে আটক করে র‍্যাব।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব জানায়, মাদারীপুরের শিবচর উপজেলার চরবাচামারা গ্রামের মনিরুজ্জামান টুকু ফরাজি কষ্টিপাথরের মূর্তি ক্রয়ের জন্য চরগোবিন্দুপুর উত্তরকান্দি গ্রামের আজিজুল ভূঁইয়ার বাড়িতে যায়। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের স্বীকারোক্তি মতে আজিজুল ভূঁইয়ার বসতঘর থেকে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরের ওই বিষ্ণুমূর্তিটি উদ্ধার করে। যার আনুমানিক মূল্য প্রায় ৪ কোটি টাকা।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  জানান, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থান থেকে বিদেশে কষ্টিপাথরের মূর্তি পাচার হচ্ছে, যা রোধ করতে র‌্যাব-৮ ক্রমাগত গোয়েন্দা তৎপরতা চালিয়ে যাচ্ছে। মাদারীপুরে আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাদের মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here