এবার শিক্ষামন্ত্রীর ওপর চটলেন সুরঞ্জিত !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, November 28, 2014

এবার শিক্ষামন্ত্রীর ওপর চটলেন সুরঞ্জিত !!!!!


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, আওয়ামী লীগ সরকার শিক্ষায় যুগান্তকারী অর্জন করেছে। কিন্তু এখানে একটি কালিমা হচ্ছে প্রশ্নপত্র ফাঁস। এটা আমাদেরকে স্বীকার করে নিতে হবে।

শুক্রবার দুপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে নৌকা সমর্থক আয়োজিত চলমান রাজনীতি শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত বলেন, ‘প্রশ্নপত্র ফাঁস খবর বের হলে আমাদের শিক্ষা মন্ত্রণালয় থেকে একটা প্রেসনোট পাঠিয়ে দিয়ে বলে এটা গুজব, কোনো প্রশ্নপত্র ফাঁস হয়নি। জাফর ইকবালের মতো লোক প্রশ্নপত্র ফাঁসে প্রমাণ দেখান। আর আমাদের শিক্ষামন্ত্রী বলেন- প্রয়োজন হলে ফেসবুক বন্ধ করে দেবো। তারপরে তিনি বলবেন টুইটার, মোবাইল, বিদ্যুৎ বন্ধ করো দেবো। একদিন তিনি বলবেন শিক্ষা মন্ত্রণালয়ই বন্ধ করে দেবো। এটা কোনো সমাধন নয়।’

তিনি বলেন, ‘প্রশ্নপত্র ফাঁস হলে প্রথমে সরকারকেই দোষ স্বীকার করে নিতে হবে। তারপর চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে প্রশ্নপত্র ফাঁস বন্ধে। দোষীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে। প্রয়োজনে দেশের জনগণকে সঙ্গে নিয়ে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

আয়োজক সংগঠনের উপদেষ্টা হাজী সেলিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, হুমায়ন কবির মিজি প্রমুখ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here