‘আলফা’ নিয়ে আসছেন নাসির উদ্দীন ইউসুফ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, December 19, 2014

‘আলফা’ নিয়ে আসছেন নাসির উদ্দীন ইউসুফ !!!!!


‘একাত্তরের যীশু’ (১৯৯৩) ও ‘গেরিলা’র (২০১১) পর ‘আলফা’ নামে নতুন একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন নাসির উদ্দীন ইউসুফ। ২০ ডিসেম্বর থেকে শ্যুটিং শুরু হতে যাওয়া এই চলচ্চিত্রটির গল্প লিখেছেন পরিচালক নিজেই।

ইমপ্রেস টেলিফিল্মসের ব্যানারে নির্মাণাধীন ‘আলফা’ ছবিটি চিত্রনাট্যের কাজ শুরু হয় চলতি বছরের জানুয়ারিতে। গত ৩ মাস ধরে এর প্রি প্রোডাকসনের কাজ চলছে। সব কিছু ঠিক থাকলে ২০ ডিসেম্বর থেকে উত্তরার দিয়াবাড়িতে ‘আলফা’র ক্যামেরা ওপেন হবে।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা জানান, ‘আলফা’র কাহিনী গড়ে উঠেছে তৃতীয় বিশ্বের একজন শহুরে নাগরিককে কেন্দ্র করে। যিনি বিলবোর্ড কিংবা ব্যানারে আঁকার কাজ করেন। মূলত যান্ত্রিক শহুরে বাস্তবতার সঙ্গে মানিয়ে ও অন্তর্দ্বন্দ্ব নিয়ে তার বেঁচে থাকার চিত্রই ছবিতে ফুঁটে উঠবে।

‘আলফা’ ছবিতে মূলত নবীন শিল্পীরাই অভিনয় করছেন। যাদের অডিশনের মাধ্যমে নির্বাচন করা হয়েছে। বেশির ভাগ শিল্পীই মঞ্চ থেকে এসছেন। এছাড়াও এতে অভিনয় করবেন অভিনেতা এটিএম শামসুজ্জামান। ছবিতে নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করছেন এশা ইউসুফ

উল্লেখ্য, নাসির উদ্দীন ইউসুফ সর্বশেষ ২০১১ সালে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘গেরিলা’ নির্মাণ করে সাড়া ফেলেন। ছবিটি তখন ১০টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here