বগুড়ায় ট্রাকচাপায় চালকসহ ৩ জনের মৃত্যু !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, December 19, 2014

বগুড়ায় ট্রাকচাপায় চালকসহ ৩ জনের মৃত্যু !!!!!


নিজস্ব প্রতিবেদক, শেরপুর (বগুড়া): ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার গাড়ীদহে ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে । শুক্রবার সকালে আহতরা চিকিৎসাধীন মারা যান।ট্রাক-অটোবাইক ট্রাকচাপায় চালকসহ ৩ জনের মৃত্যু

নিহতরা হলেন-সিএনজি অটোরিকশা চালক জেলার নন্দীগ্রাম উপজেলার জামালপুর গ্রামের রথিকান্ত আচার্যের ছেলে কাজল কুমার আচার্য্য (৩০), বগুড়া সদরের নিশিন্দারা এলাকার দুলাল হোসেনের ছেলে হাসিব (১৯) ও একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সাব্বির (১৫)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে মহাসড়কের গাড়ীদহে দুগ্ধ খামারের সামনে একটি মালবাহী ট্রাক বগুড়াগামী সিএনজি অটোরিকশাকে চাপা দিলে চালকসহ ৬ জন গুরুতর আহত হন।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার ভোররাতে আহতদের মধ্যে ৩ জনের মৃত্যু হয়।

শেরপুর থানার এসআই আলহাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে জানান, সিএনজি অটোরিকশা উদ্ধার করা হলেও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here