সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ‘ব্যতিক্রম.কম’ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, December 15, 2014

সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ‘ব্যতিক্রম.কম’ !!!!!


বাংলাদেশে যাত্রা শুরু করল সিলেটের প্রথম ই-কমার্স ওয়েবসাইট ব্যতিক্রম.কম (www.betikrom.com/)।

ই-ক্যাবের কার্যালয়ে সোমবার ব্যতিক্রম.কম এর সিইও প্রদ্যুৎবরণ চৌধুরী এবং চেয়ারম্যান আহমেদ আল আরিফ, কমজগত টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক নুসরাত আক্তার, ই-ক্যাব এর সভাপতি রাজিব আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদ তমাল উপস্থিত থেকে ওয়েবসাইটটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

প্রদ্যুত বরণ চৌধুরী বলেন, বাংলাদেশে ই-কমার্সের ভবিষ্যত খুবই উজ্জ্বল। আমাদের লক্ষ্যই হচ্ছে ব্যতিক্রম.কমের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্স সকলের কাছে জনপ্রিয় করে তোলা। আজকে ব্যতিক্রম.কম তার যাত্রা শুরু করেছে। আমরা চাই সিলেটে নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে।

তিনি বলেন, বাংলাদেশে যে কয়টি জেলাতে সফলভাবে ই-কমার্স পরিচালনা করা সম্ভব সিলেট তার মধ্যে অন্যতম। কারণ সিলেটের অধিবাসীদের একটি বিশাল অংশ লন্ডনে বসবাস করেন এবং তারা ই-কমার্সের সাথে পরিচিত।

ঈদ, পূজাসহ বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষে ই-কমার্সের মাধ্যমে তারা প্রায়ই দেশে আত্মীয়-স্বজনের কাছে বিভিন্ন জিনিসপত্র উপহার পাঠিয়ে থাকেন।

‌আমাদের এই সাইটের মাধ্যমে বিদেশে বসবাসরত সিলেট প্রবাসীরা যেন ভালমানের পণ্য অনলাইনে সহজে ক্রয় করতে পারেন এটাই আমাদের চাওয়া। একইসাথে সিলেটের মানুষকে  ই-কমার্সে উৎসাহী করা।” 

ব্যতিক্রম.কম এর ফেসবুক পেজ www.facebook.com/pages/Betikromcom/303822249820537 Pradyut Baran Chowdhury: www.facebook.com/shadaswpno?fref=ts

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here