এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 28, 2015

এক বউ নিয়ে দুই স্বামীর টানাটানি !!!!!


রূপগঞ্জে শাহিনুর আক্তার (২২) নামে এক যুবতীকে স্ত্রী দাবি করে দুই যুবকের মধ্যে হাতাতির ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় জনতা তাদের তিন জনকেই আটক করে পুলিশে সোপর্দ করে।

বুধবার সকালে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, আট মাস আগে আড়াইহাজার উপজেলার সাতগাঁও গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে শাহিনুর আক্তারের সঙ্গে ময়মনসিংহ সদর উপজেলার কাদির মিয়ার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের বিরলবাড়ি এলাকার আব্দুল কাদিরের ছেলে বেলায়েত হোসেনের সঙ্গে শাহিনুর আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে বেলায়েত হোসেনের কাছ থেকে শাহিনুর আক্তার তিন লাখ টাকা আত্মসাত করেন।

দুই মাস আগে শাহিনুর আক্তার বেলায়েত হোসেনকে বিয়ে করেন। বুধবার সকালে দ্বিতীয় স্বামী বেলায়েত হোসেনের সঙ্গে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী বাজার এলাকায় দেখা করতে আসেন শাহিনুর আক্তার। ঘটনাক্রমে সেখানে হাজির হন প্রথম স্বামী কাদির মিয়া। এরপর এক স্ত্রীকে নিয়ে তাদের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। অবস্থা বেগতিক দেখে স্থানীয় লোকজন তাদের তিন জনকেই আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে তাদের তিন জনকেই নারায়ণগঞ্জ আদালতে পঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here