বাংলাদেশের ১২তম এফএম চ্যানেল হিসেবে ‘রেডিও নেক্সট ৯৩.২ এফএম’ এর টেস্ট ট্রান্সমিশন উদ্বোধন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 28, 2015

বাংলাদেশের ১২তম এফএম চ্যানেল হিসেবে ‘রেডিও নেক্সট ৯৩.২ এফএম’ এর টেস্ট ট্রান্সমিশন উদ্বোধন !!!!!


নিটল-নিলয় গ্রুপের এফএম চ্যানেল ‘রেডিও নেক্সট ৯৩.২ এফএম’ এর টেস্ট ট্রান্সমিশন উদ্বোধন করা হয়েছে।

গত সোমবার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমাদ, রেডিও নেক্সটের সিবিও অরুপ কুমার চাকিসহ গ্রুপের অন্যান্য পরিচালক ও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আশা প্রকাশ করে বলেন, ‘রেডিও নেক্সট বাংলাদেশের ১২তম এফএম চ্যানেল হলেও গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের মত শিগগিরই শীর্ষ এফএম চ্যানেল হিসাবে শ্রোতাদের কাছে স্থান করে নেবে। দেশীয় সংস্কৃতিকে সামনে রেখে শ্রোতাদের বিনোদন দেয়ার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার কথা বিবেচনা করে অনুষ্ঠান সম্প্রচারের জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমাদ রেডিও নেক্সটের সকল কর্মকর্তা, কর্মচারী ও শ্রোতাদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে আরো সামনে এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

শ্রোতারা এখন থেকে ৯৩.২০ এফএম টিউন করে রেডিও নেক্সটের পরীক্ষামূলক সম্প্রচার যেকোনো ডিভাইসে শুনতে পারবেন। ঢাকা বিভাগ ও আশে পাশের জেলাগুলোতেও রেডিও নেক্সট ৯৩.২০ এফএম শুনতে পারবেন।

বিস্তারিত জানতে ওয়েবসাইট-www.radionext.fm ও ফেইসবুকে লগঅন করুন-www.facebook.com/radionext93.2

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here