রাজধানীর মিরপুরে কথিত বন্দুকযুদ্ধে শিবিরকর্মী নিহত !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 1, 2015

রাজধানীর মিরপুরে কথিত বন্দুকযুদ্ধে শিবিরকর্মী নিহত !!!!!


মিরপুরে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. এমদাদ উল্লাহ (২৩) নামের এক শিবির নেতা নিহত হয়েছেন। শনিবার গভীররাতে মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। এমদাদ ছাত্রশিবিরের (ঢাকা মহানগরী পশ্চিম) শাহ আলী থানার ৯৩ নম্বর ওয়ার্ড সভাপতি ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তবে পুলিশ এখনও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।

শাহ আলী থানার এসআই আব্দুল আজিজ জানান, শনিবার রাত ৩টা ৩৭ মিনিটে মিরপুর বেড়িবাঁধ এলাকার এনা প্রপার্টিজের সামনে জামায়াত-শিবিরের নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হন। মিরপুর থানা পুলিশ পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শাহ আলী থানায় হস্তান্তর করে। ভোরে লাশ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে মিরপুর থানার এসআই মাসুদ পারভেজ জানান, শনিবার সন্ধ্যায় মিরপুর মডেল থানা পুলিশ শিবিরের ওই নেতাকে আটক করে। পরে রাতে তাকে নিয়ে মিরপুর মডেল থানার এসআই কামাল আসামি ধরতে ও বিস্ফোরক উদ্ধারে অভিযানে যান। গভীর রাতে রূপনগর বেড়িবাঁধের এনা প্রপার্টিজের সামনে পৌঁছালে ওত পেতে থাকা দুর্বত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় দুর্বৃত্তদের গুলিতে তার মৃত্যু হয়। এমদাদের বিরুদ্ধে আগে থেকে মামলার কথা জানাতে পারেননি তিনি।

এদিকে পরিবারের দাবি এমদাদকে সন্দেহজনক আটকের পর শনিবার গভীররাতে রাজধানীতে পুলিশ পরিকল্পিতভাবে হত্যা করেছে। নিহত এমদাদ জামালপুর সদর উপজেলার বানারিপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে। তিনি ঢাকা কলেজের অনার্স প্রথম বর্ষে পরিসংখ্যান বিভাগের ছাত্র ছিলেন। তিনি তিন ভাই ও পাঁচ বোনের মধ্যে ষষ্ঠ।

অন্যদিকে ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার বিভাগ জানিয়েছে, গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর মিরপুর-৬ নম্বরে বাসার সামনে থেকে মিরপুর থানা পুলিশ এমদাদ উল্লাকে আটক করে। পরে তাকে নিয়ে বিভিন্ন মেসে অভিযান চালায়। এসময় মেস থেকে আরো নয়জনকে আটক করা হয়। পরে গভীররাতে তাকে গুলি করে হত্যা করে পুলিশ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here