খালেদা জিয়ার সঙ্গে ইইউ প্রতিনিধিদলের বৈঠক !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 17, 2015

খালেদা জিয়ার সঙ্গে ইইউ প্রতিনিধিদলের বৈঠক !!!!!


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) একটি প্রতিনিধিদল।

মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তারা সাক্ষাৎ করেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রতিনিধিদলটি কার্যালয়ে প্রবেশ করে এবং এক ঘণ্টার সাক্ষাৎ শেষে সাড়ে ৭টার দিকে বেরিয়ে যান।

বৈঠকে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, এ সময় আওয়ামী সরকারের সময় নির্যাতন, খুন, গুম হওয়া বিএনপির নেতা-কর্মীদের একটি তালিকা এবং ভিডিও ফুটেজ প্রতিনিধিদলকে দেওয়া হয়।

ইইউর মানবাধিকার-বিষয়ক উপ-কমিটির উপপ্রধান ক্রিশ্চিয়ান প্রেদার নেতৃত্বে ছয় সদস্যের দলে ছিলেন জোসেফ উইডেনহোলজার, মারসিন গ্যাসিউইক, লেভেনটি ক্যাসজি, ক্যারোল কারস্কি এবং ব্রিগিটটি বাটেইল্লি।

বিএনপির পক্ষে বৈঠকে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ।

চার দিনের সফরে ঢাকা এসেছেন ইইউর প্রতিনিধিদল। এ সময় তারা স্পিকার শিরীন শারমিন চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের সঙ্গে বৈঠক করবেন।

এ ছাড়া রাজনীতিক, ব্যবসায়ী, নাগরিক সমাজ ও গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলবেন তারা।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here