সহজ ও সুবিধাজনক রোমিং সেবা আনলো মোবাইলফোন অপারেটর রবি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 18, 2015

সহজ ও সুবিধাজনক রোমিং সেবা আনলো মোবাইলফোন অপারেটর রবি !!!!!


গ্রাহকদের জন্য মোবাইল ফোনে ভয়েস ও ডাটা রোমিং সেবা প্রক্রিয়া আরো সহজ ও সুবিধাজনক করে তোলার ঘোষণা দিয়েছে দেশের অন্যতম শীর্ষ মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

মঙ্গলবার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে  অপারেটরটি জানিয়েছে, এখন থেকে ১০০টি দেশে সহজ প্রক্রিয়া ও সাশ্রয়ী মূল্যে রোমিংসেবা প্রদান করবে রবি। নির্ধারিত দেশগুলোতে রোমিং সেবা পেতে নির্দিষ্ট অপারেটর বাছাই করার ঝামেলাও পোহাতে হবেনা গ্রাহককে। বরং একটি নির্দিষ্ট দেশের সব অপারেটরেই এক রেটে রোমিং সুবিধা গ্রহণ করতে পারবেন রবি গ্রাহকরা।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় ভয়েস রোমিংয়ের পাশাপাশি ৭২টি দেশে ডেইলি ডাটা রোমিং প্যাক প্রদান করছে রবি। সুবিধাটি উপভোগ করতে গ্রাহককে রবি রোমিং সার্ভিসের গ্রাহক হয়ে বিনামূল্যে *১৪০*১০*৩# নাম্বারে ডায়াল করতে হবে।

রবিই দেশের একমাত্র অপারেটর যারা ১০০টি দেশে এমন সহজ ও সুবিধাজনক রোমিং সেবা প্রদান করছে।

আন্তর্জাতিক রোমিং সেবার মাধ্যমে গ্রাহক একই নাম্বারে দেশ ও দেশের বাইরে মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পান। দেশের বাইরে অবস্থান করলেও মোবাইল ফোন গ্রাহক যেন তার নিকটজনদের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ রাখতে পারেন সে জন্যই রবি'র এ আন্তর্জাতিক রোমিং সেবা।

রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাবউদ্দিন আহমেদ বলেন, অর্থনৈতিক অগ্রগতির পাশাপাশি দেশের বিপুল সংখ্যক মানুষ এখন ব্যবসা, ভ্রমণ ও চিকিৎসার জন্য দেশের বাইরে যাচ্ছেন। দেশের সাথে তাদের যোগাযোগ নিরবিচ্ছিন্ন  রাখতেই ১০০টি দেশের প্রতিটিতে একই রেটে যে কোন অপারেটর বেছে নেয়ার সুযোগ এনেছে রবি। মোবাইলের বহুমাত্রিক ব্যবহারের এই যুগে গ্রাহকরা রবির অনন্য এ সেবাটিকে সানন্দে গ্রহণ করবে বলে আমাদের বিশ্বাস।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here