রাজশাহীতে যুবলীগ নেতার রগ কর্তন, ছাত্রলীগ কর্মীকে গুলি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 18, 2015

রাজশাহীতে যুবলীগ নেতার রগ কর্তন, ছাত্রলীগ কর্মীকে গুলি !!!!!


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে মেহেদী হাসান ইয়ামিন নামের এক যুবলীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া তার পায়ে গুলিও চালিয়েছে হামলাকারীরা।

এসময় গুলিবিদ্ধ হয়েছেন তার সঙ্গে থাকা ছাত্রলীগ কর্মী ইশতিয়াক আহামেদ ঈসা।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মহানগীর বিনোদপুর এলাকায় কমেলা হক কলেজের সামনে মুখোশধারী দুর্বৃত্তদের হামলার শিকার হন তারা।

আহত ইয়ামিন নগরীর মীর্জাপুর এলাকায় আসাদের ছেলে। তিনি নগরীর ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেনে।

এছাড়া মতিহার থানা ছাত্রলীগ কর্মী ঈসা একই এলাকার গাজীউল ইসলাম গাজীর ছেলে।

আহত অবস্থায় রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কমেলা হক ডিগ্রি কলেজের কাছে একটি চায়ের দোকনে বসে ইয়ামিন, ঈসাসহ কয়েকজন চা পান করছিলেন। ওই সময় ১০ থেকে ১২ জনের মুখোশধারী একটি দল সেখানে হামলা চালায়।

হামলাকারীরা ৪ থেকে ৫টি ককটেল ফাটিয়ে এবং গুলি ছুঁড়ে আতঙ্ক ছড়ালে অন্যরা পালিয়ে যান। তবে আটকা পড়েন যুবলীগ নেতা ইয়ামিন ও ছাত্রলীগ কর্মী ঈসা। হামলাকারীরা ইয়ামিনের বাম হাত ও পায়ের রগ কেটে দেয়। গুলি চালায় হাঁটুর ওপরে। এছাড়া ঈসার দুই পায়ের উরুতে গুলি ছুঁড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়।

ওসি আরো বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারীদের সনাক্ত করা যায়নি। এছাড়া হামলার কারণও জানা যায়নি। জড়িতদের ধরতে এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীণ বলেও জানান ওসি।

এদিকে রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম জানান, ইয়ামিনের বাম পায়ের গোড়ালি ও বাম হাতের কবজিতে গুরুতর জখম আছে। তার রগের কতোটা ক্ষতি হয়েছে তা দেখা হচ্ছে। এছাড়াও ঈসার দুই পায়ের উরুতে গুলিবিদ্ধ হবার মত চিহ্ন আছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here