সাশ্রয়ী দামে ওয়ালটন ‘প্রিমো আরএইচ’ স্মার্টফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, March 24, 2015

সাশ্রয়ী দামে ওয়ালটন ‘প্রিমো আরএইচ’ স্মার্টফোন !!!!!


নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়ালটনের জনপ্রিয় ‘প্রিমো আরএইচ’ মডেলের স্মার্টফোনটির সাশ্রয়ী মূল্যে ঘোষণা করা হয়েছে।

১১ হাজার ৬৯০ টাকা মূল্যের প্রিমো আরএইচ স্মার্টফোনটি স্বাধীনতা দিবস উপলক্ষে বর্তমানে সাশ্রয়ী দামে ১০ হাজার ২৯০ টাকায় পাওয়া যাবে।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস + ওজিএস প্রযুক্তির ৫.০ ইঞ্চি এইচডি ডিসপ্লে ও মাল্টি টাচ সুবিধা। ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে।

প্রসেসর হিসেবে রয়েছে ১.৭ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪৫০, মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ গিগাবাইট র্যা ম, ৮ গিগাবাইট রম ও ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা।

প্রিমো আরএইচ স্মার্টফোনটির ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ফ্ল্যাশ ও অটো ফোকাস সুবিধাসহ ওমনি ভিশন সেন্সরের ৮.০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা ও ২.০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এ ছাড়া ছবি তোলার ক্ষেত্রে এইচডিআর মোড, লাইভ ফটো মোড, মোশন ট্র্যাক মোড, ফেস বিউটি, প্যানারোমা প্রভৃতি ফিচারে সমৃদ্ধ স্মার্টফোনটির ক্যামেরা। রয়েছে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধাও।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই (২.৪ এবং ৫ গিগাহার্জ), ব্লুটুথ ৪.০, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং, ওয়াই-ফাই হটস্পট সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, কম্পাস, প্রক্সিমিটি।

এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ২২০০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি আর বিশেষ ফিচার হিসেবে রয়েছে নোটিফিকেশন লাইট, স্পেশাল সিকিউরিটি, এয়ার শাফল সহ প্রভৃতি আকর্ষণীয় ফিচার।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here