বিএনপি আন্দোলনের ফাঁদ পাততে গিয়ে নিজেরাই ফেঁসে গেছে: ওবায়দুল কাদের !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, March 27, 2015

বিএনপি আন্দোলনের ফাঁদ পাততে গিয়ে নিজেরাই ফেঁসে গেছে: ওবায়দুল কাদের !!!!!


নিজস্ব প্রতিবেদক,মাদারীপুর: বিএনপি সরকারের জন্য আন্দোলনের ফাঁদ পাততে গিয়ে এখন নিজেরাই ফেঁসে গেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে মাদারীপুরের সপ্তম বাংলাদেশ চীন মৈত্রী সেতুর নির্মাণ কাজ আকষ্মিক পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি সিটি নির্বাচনকে একদিকে বলছে তামাশার নির্বাচন আবার সেই তামাশার নির্বাচনেই অংশ নিচ্ছেন। একদিকে বলছে, অবৈধ সরকার, আবার সেই সরকারের সঙ্গেই সংলাপে বসতে চাচ্ছেন। এটাতো তাদের দ্বিচারিতা। আসলে তারা সরকারের জন্য আন্দোলনের ফাঁদ পাততে গিয়ে নিজেরাই ফেঁসে গেছে।’

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘অলরেডি তারাতো নমিনেশন ফরম কিনেছেন। যেই নামেই হোক তারাতো নির্বাচনে অংশ নিচ্ছেন।’

খুলনা-চট্টগ্রাম ভায়া মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মাদারীপুরের কাজীরটেক এলাকায় আড়িয়াল খাঁ নদীর উপর নির্মিত হচ্ছে ৬৯৪ মিটার দীর্ঘ সপ্তম চীন-বাংলাদেশ মৈত্রী সেতু। আগামী ডিসেম্বর পর্যন্ত প্রকল্পের মেয়াদ থাকলেও চলতি জুলাই মাস নাগাদ কাজ শেষ হওয়ার প্রক্রিয়ায় সন্তোষ প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, সহকারী পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দেসহ সেতুর কাজে নিয়োজিত চীনের প্রকৌশলীরা।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here