মালদ্বীপে ২ বাংলাদেশি খুন, শঙ্কিত প্রবাসীরা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, March 26, 2015

মালদ্বীপে ২ বাংলাদেশি খুন, শঙ্কিত প্রবাসীরা !!!!!


মালদ্বীপে দুই বাংলাদেশি শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। চলতি সপ্তাহে পৃথক স্থানে এ হত্যাকাণ্ড ঘটে। এর মধ্যে একজনের নাম শাহীন মিয়া। তার বাড়ি গাজীপুর জেলায় বলে জানা গেছে।
মালদ্বীপে দৈনিক পত্রিকা ভাগুথু (http://www.vaguthu.mv/en) জানিয়েছে, রাজধানীর মালে হারবার সাইডে লিয়ানু নামে একটি ক্যাফেতে খুন হন শাহীন। কয়েকজন মুখোশধারী লোক গত রোববার ভোরের দিকে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। সোমবার রাতে আলিফ আতোল থড্ডু দ্বীপ থেকে বিলাল নামে আরেক বাংলাদেশির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া মঙ্গলবার রাতে দুই বাংলাদেশির ওপর হামলা হয়। এতে একজন আহত হয়েছে বলে জানা গেছে।

মালদ্বীপে কর্মরত ইয়াকুব আলী নামে এক কর্মী আমাদের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আল মামুনকে ফোনে এই হত্যাকাণ্ডের বিষয়ে অবহিত করেছেন। তিনি দাবি করেছেন, গত চার দিনে ছয় জন বাংলাদেশিকে একই কায়দায় খুন করা হয়েছে। এদের মধ্যে একজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া।

এ ঘ্টনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ কারণে প্রচণ্ড ভীতি আর উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন মালদ্বীপে প্রবাসী বাংলাদেশিরা।
এদিকে শাহীন মিয়া হত্যাকাণ্ডে সন্দেহভাজন একজনকে ধরতে গত সোমবার দিবাগত রাতে এক সংসদ সদস্যের বাসায় তল্লাশি চালিয়েছে পুলিশ। এই সংসদ সদস্য বর্তমান জোট সরকারের অংশীদার। তবে তার বাসা থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এই হত্যাযজ্ঞ ও হামলার বিরুদ্ধে আগামী শুক্রবার জুমার নামাজের পর বাংলাদেশ হাইকমিশনের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার ঘোষণা দিয়েছে প্রবাসী বাংলাদেশিরা।

বাংলাদেশিদের অভিযোগ, পরপর এ ধরনের ঘটনা ঘটলেও মালে’তে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশন নীরব রয়েছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।
 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here