১৪৮ জন আরোহী নিয়ে ফ্রান্সে জার্মান বিমান বিধ্বস্ত !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, March 24, 2015

১৪৮ জন আরোহী নিয়ে ফ্রান্সে জার্মান বিমান বিধ্বস্ত !!!!!


ফ্রান্সের আলপসে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে ১৪৮ আরোহী ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। আরোহীদের অবস্থা সম্পর্কে এখনো স্বচ্ছ কোনো তথ্য জানা যায়নি।

বিমান দুর্ঘটনা সম্পর্কে ফ্রান্সের প্রেসিডেন্টে ফ্রাঁসোয়া ওঁলাদ বলেছেন, যদিও এখনো কোনো তথ্য পরিষ্কারভাবে জানা যায়নি, তবে দুর্ঘটনার অবস্থা থেকে আমাদের মনে হচ্ছে, কোনো আরোহী হয়তো বেঁচে নেই।

এই দুর্ঘটনাকে ট্রাজেডি উল্লেখ করে ওঁলাদ বলেন, বিধ্বস্ত বিমানের আরোহীদের প্রতি সমবেদনা জানাচ্ছি। তিনি আরো বলেন, যেখানে বিমানটি বিধ্বস্ত হয়েছে, সেখানে পৌঁছানো খুবই কঠিন।

এএফপির বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, বিধ্বস্ত হওয়ার আগে স্থানীয় সময় সকাল ১০টা ৪৭ মিনিটে বিমানটি ‘বিপর্যয় সংকেত’ দেয়।

ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যানুয়েল ভালস বলেছেন, দুর্ঘটনার স্থানে স্বরাষ্ট্রমন্ত্রী বার্নাড কাজেন্যুভকে পাঠানো হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা টিমকে পরিস্থিতি মোকাবিলার নির্দেশ দেওয়া হয়েছে।

ফ্রান্সের বিমান কর্তৃপক্ষ ও পুলিশ জানিয়েছে, এয়ারবাস এ৩২০ বিমানটি মঙ্গলবার ডিজনির কাছাকাছি আলপসে বিধ্বস্ত হয়েছে। বিধ্বস্ত হওয়া বিমানটি স্বল্প ব্যয়ের বিমান কোম্পানি জার্মানউইংস-এর।

আরোহীদের মধ্যে ১৪২ জন যাত্রী এবং ছয়জন ক্রু। ক্রুদের মধ্যে দুজন পাইলট এবং চারজন অ্যাটেনডেন্ট।

স্পেনের বার্সেলোনা থেকে জার্মানির ডুসেলডর্ফে যাচ্ছিল বিমানটি। ইউরোপের সবচেয়ে বড় বিমান কোম্পানি লুফথানসা যৌথভাবে এই ফ্লাইট পরিচালনা করে থাকে।

ফ্রান্সের আঞ্চলিক পত্রিকা লা প্রোভেন্স-এর বরাত দিয়ে আলজাজিরা জানিয়েছে, বিমান কোম্পানি জার্মানউইংস বিমানটি বিধ্বস্ত হওয়ার খবর গণমাধ্যম থেকে জেনেছে। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেননি তারা। জার্মানউইংয়ের অফিসিয়াল টুইটার বার্তায় এ কথা বলা হয়েছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here