মুক্তি পেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, May 22, 2015

মুক্তি পেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী !!!!!


নিজস্ব প্রতিবেদক,গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে ছাড়া পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

শুক্রবার বেলা দেড়টার দিকে তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে মুক্তি লাভ করেন।

কাশিমপুর কারাগার পার্ট-২ এর জেলার নাসির আহমেদ সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে   জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশের ওপর হামলা ও কাজে বাধাদানের অভিযোগে গত ২৪ ডিসেম্বর চকবাজার থানায় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এমপি ছবি বিশ্বাসের গাড়ি ভাঙচুর ও হামলার ঘটনায় শাহবাগ থানায় শমসের মবিন চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসব মামলায় গত ৮ জানুয়ারি বনানী ডিওএইচএস মসজিদ রোডের নিজ বাসা থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি।

গত ৬ মে তিনি হাইকোর্ট থেকে দুই মামলায় জামিন পান। পরে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ ১৮ মে চেম্বার বিচারপতির আদালতে আবেদন করে। গত ১৯ মে মঙ্গলবার আবেদনের ওপর শুনানি শেষে হাইকোর্টের রায় বহাল রাখেন চেম্বার বিচারপতি। এরপর তার জামিনের কাগজপত্র কারাগারে আসার পর তা যাচাই বাছাই শেষে শুক্রবার তাকে জামিনে মুক্তি দেয়া হয়।

গ্রেপ্তার হওয়ার পর থেকে শমসের মবিন চৌধুরী কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন বলে জানান  জেলার নাসির আহমেদ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here