‘খুনিদের প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে’ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, May 22, 2015

‘খুনিদের প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে’ !!!!!


নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্র হত্যা করে, যারা গণহত্যা করে তাদের কাছে গণতন্ত্র আশা করা যায় না। তারা যদি ক্ষমতায়  আসে তাহলে বাংলাদেশে  খুনিতন্ত্র প্রতিষ্ঠা হবে, গণতন্ত্র প্রতিষ্ঠা হবে না। তাই ওই খুনি চক্রকে প্রতিহত করতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

মন্ত্রী আজ শুক্রবার দুপুরে টাঙ্গাইল নতুন বাস টার্মিনালে মালিক-শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে হত্যা-সন্ত্রাসের রাজনীতি বিএনপি-জামায়াতই শুরু করেছিল। তাই তাদের ঝেটিয়ে বিদায় করলেই বাংলাদেশ পাপমুক্ত হবে।

১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশের অর্থনৈতিক কোন উন্নয়ন হয়নি। গত ছয় বছরে শেখ হাসিনার নেতৃত্বের সরকার দেশের যে উন্নয়ন করেছে তা আজ সারা পৃথিবীর কাছে মডেল হয়ে দাঁড়িয়েছে।

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি কামরুজ্জামান খানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সংসদ সদস্য শিরিন আক্তার, টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here