আবারো হ্যাকড হলো শখের ফেসবুক আইডি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 12, 2015

আবারো হ্যাকড হলো শখের ফেসবুক আইডি !!!!!


জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের ফেসবুক আইডি আবারো হ্যাকড হলো। গত এক সপ্তাহ হলো এ অভিনেত্রীর ব্যক্তিগত আইডিটি হ্যাকড হয়েছে বলে জানান তিনি। নানাভাবে চেষ্টা করেও তিনি আর আইডি উদ্ধার করতে পারেননি। তবে যারা আইডিটি হ্যাকড করেছে তারা শখের আনিকা কবির নামের আইডি থেকে ফেসবুক চ্যাটিং সহ নানা ধরনের কার্যক্রম চালু রেখেছে। ফলে এতে করে অনেকেই বিব্রত হচ্ছেন।

শখ সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  বলেন, ‘আমি অনেক চেষ্টা করেও আইডি উদ্ধার করতে পারিনি। এতে আমার অনেক ক্ষতি হয়ে গেলো। অনেকেই আমাকে ভুল বুঝতে পারেন। তাই সবাইকে জানাতে চাই আমার এখন যে আইডি আছে সেটা হ্যাকড হয়েছে। এর ফলে অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।’

অন্যদিকে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন এ তারকা। ১২ মে থেকে তিনি টানা ঈদের নাটকের শুটিং শুরু করবেন বলে জানান সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here