সৌদি আরবে চরমোনাই পীরের ভাই মুফতি ফায়জুল করিম সহ আটক ৪ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, May 30, 2015

সৌদি আরবে চরমোনাই পীরের ভাই মুফতি ফায়জুল করিম সহ আটক ৪ !!!!!


ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নায়েবে আমির চরমোনাই পীরের ভাই মুফতি সৈয়দ ফায়জুল করিমসহ ৪ জনকে আটক করেছে সৌদি পুলিশ। শুক্রবার রিয়াদে স্থানীয় সময় রাত ১২টায় এক মাহফিল থেকে তাদের আটক করা হয়।

ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, চরমোনাই পীরের আরেক ভাই, ইউপি চেয়ারেম্যান সৈয়দ এছাহাক মো. আবুল খায়ের মানব জমিনকে জানান, একটি ইসলামী মাহফিলে অংশ নিতে দলের নায়েবে আমির সৈয়দ ফায়জুল করিম সৌদি যান। সেখানে মাফফিল অনুষ্ঠানের সময় পুলিশ তাকেসহ ৪ জনকে আটক করে। সৈয়দ ইসহাক আরও জানান, পুলিশকে ভুল তথ্য দিয়ে এ কাজ করিয়েছে আহলে হাদিস (লা মুজাহিদ) গ্র“প। আজকের মধ্যে তাকে ছাড়িয়ে আনার চেষ্টা চলছে বলে তিনি জানান।

জানা গেছে ৪ জনের মধ্যে ২ জনকে ছেড়ে দিলেও ফয়জুল করীম ও তার সফর সঙ্গীকে ঐ দিন শুক্রবার হওয়ায় তাদের জামিন হয়নি। এছাড়া তার বয়ানের ক্যাসেট যাচাই বাছাই করার পরে তাদের জামিনের বিষয়টি আমলে নেয়া হবে বলে সূত্রে জানা গেছে। এদিকে এ ঘটনার প্রতিবাদ করেছে ইসলামী আন্দোলনের বাংলাদেশের নেতৃবৃন্দ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here