ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন ‘প্রিমো ইএফ৩’ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, June 28, 2015

ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন ‘প্রিমো ইএফ৩’ !!!!!


নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় ২৮ জুন রোববার, ওয়ালটন বাজারে আনছে স্বল্প মূল্যের আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো ইএফ৩’।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটিতে বড় ডিসপ্লে সুবিধার। এতে রয়েছে ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ৫.০ ইঞ্চি এফডব্লিউভিজিএ ডিসপ্লে। প্রসেসর হিসেবে রয়েছে ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০, মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা।

ক্যামেরার ক্ষেত্রে রয়েছে অটো ফোকাস ও এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ সিমস সিন্সরযুক্ত ৫.০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। এ ছাড়া ফ্রন্টে রয়েছে ভিজিএ ক্যামেরা। স্মার্টফোনটিতে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা পাওয়া যাবে।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই হটস্পট, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা।

অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে, ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) সেন্সর, ২০০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

এতসব আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ প্রিমো ইএফ৩ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৬ হাজার ৩৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here