মিস শেফালির ভূমিকায় ঋতুপর্ণা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 25, 2015

মিস শেফালির ভূমিকায় ঋতুপর্ণা !!!!!


সময়টা খুব সম্ভবত ৭০ এর দশক, কলকাতার থিয়েটার পাড়া হাতি বাগানে তখন রমরমা অবস্থা। এরই মধ্যে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠে একটি শব্দ ‘ক্যাবারে’। আর এই শব্দটার অনুষঙ্গে উঠে আসে একটাই নাম, মিস শেফালি। বাংলা চলচ্চিত্রের সবর্ত্রই তখন এই নারীর দৌড়াত্ব। সেই সময়টাকে রূপালী পর্দায় ধরে রাখতে সত্যজিৎ রায়ও শেফালিকে নিয়ে ‘প্রতিদ্বন্দ্বী’ শিরোনামে একটি ছবি নির্মাণ করেন। কালের জোয়ারে হারিয়ে যাওয়া মিস শেফালি’ আবারো জীবন্ত হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্তর হাত ধরে।

হারিয়ে যাওয়া সময়,সংস্কৃতি আর মানুষকে নিয়ে পরিচালক নীতিশ রায় নির্মাণ করছেন ‘তদন্ত’ নামে নতুন একটি ছবি। এটি মূলত মিস শেফালির বায়োপিক, যেখানে আরতি দাস থেকে ক্রমেই মিস শেফালি হয়ে ওঠবেন।

ছবিতে মিস শেফালির ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আর এই খবর সংবাদ মাধ্যমকে নিজ মুখেই জানিয়েছেন ঋতুপর্ণা। তিনি বলেন, ‘তদন্ত’ এক নারীর নিজস্ব সংগ্রামের ছবি। দু’জন পুরুষের সঙ্গে তার সম্পর্কের টানাপড়েন আর তাকে ঘিরে ঘুরতে থাকা সুখ-দুঃখ, স্মৃতি-বিস্মৃতির আখ্যান।

উল্লেখ্য, ‘তদন্ত’ ছবিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে অভিনেতা দেবশংকর হালদার ও গৌতম হালদারকে

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।   

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here