মোশাররফ করিমের ‘জামাই শ্বশুর’ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 14, 2015

মোশাররফ করিমের ‘জামাই শ্বশুর’ !!!!!


মজনুর সঙ্গে আদুরীর বিয়ে ঠিক হয়েছে। সেই অধিকারে একদিন হবু শ্বশুর বাড়িতে যায় মজনু। বাড়ির সামনে এক লোককে দেখে সন্দেহ হয় মজনুর। সে তার সঙ্গে চরম দুর্ব্যবহার করে। একটু পরেই জানা যায় ওই লোক আসলে আদুরীর বাবা। সেই থেকে দুজনের মধ্যে লেগে যায় টক্কর। সারাক্ষণ একজন আরেকজনের পেছনে লেগে থাকে।

আদুরীর নানা বাড়িতে তার বাবা দীর্ঘদিন ধরে ঘরজামাই। তার ধারণা, এই ছেলের কাছে মেয়ে বিয়ে দিলে এই বাড়িতে তার শান্তিতে থাকা হবে না। মজনুকে হটানোর জন্য শ্বশুর নানারকম কুট-কৌশল অবলম্বন করে। কিন্তু প্রতিবারই মিথ্যা ফাঁদ থেকে বেরিয়ে আসে মজনু। এক সময় নিজের ভুল বুঝতে পেরে শ্বশুর নিজেই মেয়েকে তুলে দেয় মজনুর হাতে।

এমন গল্প নিয়ে ঈদের জন্য নির্মিত হয়েছে একক নাটক জামাই শ্বশুর। এ নাটকের মজনু চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শামীম জামান, শবনম পারভীন প্রমুখ। ঈদুল ফিতরের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে এ নাটকটি।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here