হুমায়ূন আহমেদ’র উপন্যাসে ইমপ্রেসের ছবিতে মাহি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 24, 2015

হুমায়ূন আহমেদ’র উপন্যাসে ইমপ্রেসের ছবিতে মাহি !!!!!


প্রথমবারের মতো জনপ্রিয় কথাসাহিত্যক হুমায়ূন আহমেদ’র উপন্যাস 'কৃঞ্চপক্ষ' অবলম্বনে তৈরি ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি।  মেহের আফরোজ শাওনের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

হুমায়ূন আহমেদ'র উপন্যাসের চরিত্র হতে পারার অনুভূতি জানাতে চ্যানেল আই অনলাইনকে মাহি বলেন, আমি খুবই সৌভাগ্যবতী। এতো অল্প সময়ে হুমায়ূন আহমেদ স্যারের উপন্যাসে কাজ করতে পারছি। আসলে আমি জানতাম না যে এই ছবিতে আমাকে নেওয়া হবে। শাওন আপুর ফোন পেয়ে আমি তার সাথে দেখা করতেই, তিনি বললেন ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে আমাকে নেওয়া হয়েছে। খবরটি
শোনার পর যেমন ভালো লেগেছে, তেমনি ভয়ও পেয়েছি।

মাহি আরও বলেন, বাণিজ্যিকধারার ছবি একরকম আর উপন্যাস অবলম্বনে ছবি করা অন্যরকম। গল্পে 'অরু' চরিত্র যেমন ছিলো ঠিক সেভাবেই নিজেকে ফুটিয়ে তুলতে হবে। তাই ঈদ আর আমার হলো না, এখন শুধু এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।

এরআগে বুধবার দুপুরে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি তৈরির ঘোষণা দেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক শাওন।

গত সাতবছর ধরে হুমায়ূন আহমেদ’র উপন্যাস নিয়ে ছবির বানানোর পরিকল্পনা ছিলো জানিয়ে ‘কৃষ্ণপক্ষ’ ছবির পরিচালক মেহের আফরোজ শাওন বলেন, এই উপন্যাসটি কাজ করার স্বপ্ন আমি ২০০১ সাল থেকে দেখছি। আর সেটির বাস্তবায়ন এবারে হুমায়ূন আহমেদ’র জন্মদিনে দর্শকরা দেখবে।

সিনেমায় মাহিকে নেওয়ার ব্যাখা দিয়ে শাওন আরও বলেন, ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে মাহিকে নেওয়ার একমাত্র কারণ হলো, এই গল্পের জন্য এক মায়াময়ী মুখ দরকার ছিলো, যা আমি মাহির মধ্যে পেয়েছি। যাকে দেখলে শুধু মায়া লাগে। যে কিনা কোনো কিছু না দিয়েই মায়াবী চেহারার অধিকারী। আর ছবিতে মাহির বিপরীতে নায়ক হচ্ছেন জনপ্রিয় নায়ক রিয়াজ।

চলচ্চিত্রটিতে আরো থাকছেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, ফারুক আহমেদ।

ছবিতে নায়কের বড় বোন জেবা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তানিয়া আহমেদ।
তানিয়া চ্যানেল আই অনলাইনকে বলেন, আমি যেই চরিত্রটি করছি সেই চরিত্রটি এমন এক চরিত্র, যে কিনা  তার মেয়ের চেয়েও তার ভাইকে বেশি ভালোবাসে। আসলে এই চরিত্রটি দেখে আমার মনে হয়েছে, সব বোনেরা ভাববে আমি যদি এমন বোন হতে পারতাম।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় তৈরি ছবিটি আগামী ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদ’র জন্মদিনে মুক্তি দেবেন তারই সহধর্মিনী ও পরিচালক মেহের আফরোজ শাওন। ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন এস আই টুটুল। 

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।  

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here