একই ম্যাচে ধোনি-আফ্রিদি-লারা-গিবস-ম্যাককালাম !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 3, 2015

একই ম্যাচে ধোনি-আফ্রিদি-লারা-গিবস-ম্যাককালাম !!!!!


চলতি মাসেই ভারতের ওয়ানডে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদি একই দলের হয়ে মাঠে নামবেন। বিশ্ব একাদশের বিপক্ষে একটি চ্যারিটি ম্যাচে অংশ নেবেন ‘হেল্প ফর হিরোস একাদশ’ এর মহাতারকারা।

আগামী ১৭ সেপ্টেম্বর একটি চ্যারিটি ম্যাচে লন্ডনের কিয়া ওভালে বসবে ক্রিকেটের সাবেক আর বর্তমান তারকাদের মিলন মেলা। সেখানেই ‘হিরোস একাদশ’ এর হয়ে মাঠে নামবেন ধোনি, আফ্রিদিরা।

এই চ্যারিটি ম্যাচের পুরো টাকাই ইংল্যান্ডের হিরোস ক্রিকেট ক্লাব ও শারীরিক প্রতিবন্ধী দলের জন্য ব্যবহার করা হবে।

ওভালের ওয়েবসাইটে জানানো হয়, ১৭ সেপ্টেম্বর ভারতের জনপ্রিয় ক্রিকেটার ধোনি কিয়া ওভালে আন্তর্জাতিক তারকাদের সঙ্গে একটি চ্যারিটি ম্যাচে অংশ নেবেন। এ ম্যাচ থেকে উপার্জিত সকল অর্থ ক্রিকেট অব হিরোসের ফান্ডে দেওয়া হবে।

এদিকে, ধোনি এ ম্যাচ প্রসঙ্গে জানিয়েছেন, ওভালের সেই ম্যাচে মহাতারকাদের সঙ্গে খেলতে পারব বলে আমি আনন্দিত। সব সময় ইংল্যান্ডে খেলতে পারা উপভোগ করি। আমি চাই আমরা যে মহৎ উদ্দেশ্যে মাঠে নামছি সেটি সফল করতে আমাদের সমর্থকরা যেন সবাই মাঠে আসেন। ১৭ সেপ্টেম্বরের ম্যাচটি সত্যিই একটি বিশ্বমানের ম্যাচ হতে যাচ্ছে।

ধোনি, আফ্রিদিদের সঙ্গে একই দলে খেলবেন বীরেন্দর শেবাগ, অ্যান্ড্রু স্ট্রাউস, হার্শেল গিবস, ডেমিয়েন মার্টিনরা। এই দলের অধিনায়কত্ব পালন করবেন স্ট্রাউস। দলটির কোচ হিসেবে কে থাকবেন তা নির্বাচন করা না হলেও ম্যানেজার হিসেবে থাকবেন স্যার ইয়ান বোথাম।

বিশ্ব একাদশের হয়ে নেতৃত্ব দেবেন ব্রেন্ডন ম্যাককালাম। কিউই দলপতির নেতৃত্বে এই দলে খেলবেন ব্রায়ান লারা, ম্যাথু হেইডেন, মাহেলা জয়াবর্ধনে, গ্রায়েম স্মিথদের মতো মহাতারকারা। দলটির ম্যানেজার হিসেবে থাকবেন ভারতের সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার। আর কোচ হিসেবে থাকবেন গ্যারি কারস্টেন।

হিরোস একাদশ: অ্যান্ড্রু স্ট্রাউস (অধিনায়ক), এম এস ধোনি, বীরেন্দর শেবাগ, শহীদ আফ্রিদি, হার্শেল গিবস, ডেমিয়েন মার্টিন, গ্রায়েম সোয়ান, সাইমন জোনস, ম্যাথু হগার্ড, ড্যারেন গফ, লেফটেন্যান্ট কমান্ডার জোনাথন পার্কার, কর্পোরাল জেক রে। ম্যানেজার: স্যার ইয়ান বোথাম।

বিশ্ব একাদশ: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), ব্রায়ান লারা, ম্যাথু হেইডেন, মাহেলা জয়াবর্ধনে, গ্রায়েম স্মিথ, স্কট স্টাইরিস, ড্যানিয়েল ভেট্টোরি, শাপুর জাদরান, আব্দুল রাজ্জাক, টিম সাউদি, মেজর স্ট্রম গ্রিন। কোচ: গ্যারি কারস্টেন। ম্যানেজার: সুনীল গাভাস্কার।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।   

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here