সুবিধা বঞ্চিতদের পাশে রবি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 3, 2015

সুবিধা বঞ্চিতদের পাশে রবি !!!!!


মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ইউসেপ বাংলাদেশের সঙ্গে ‘গড়ি নিজের ভবিষ্যৎ’ শীর্ষক একটি প্রকল্পে যৌথভাবে কাজ করতে একীভূত হয়েছে। সমাজের সুবিধা বঞ্চিত যুবসমাজের দক্ষতা বৃদ্ধি করাই এ প্রকল্পের মূল উদ্দেশ্য।

মিরপুরে অবস্থিত ইউসেপ বাংলাদেশের প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার প্রতিষ্ঠান দুটি এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর করেছে।

রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ এবং ইউসেপ বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর জাকি হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলেন ইউসেপ বাংলাদেশের বোর্ড অব গভর্নরস এর চেয়ারম্যান এ মতিন চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান এ. কিউ. সিদ্দিক।
রবি’র সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসাবে এই অনন্য যুব উন্নয়নমূলক প্রকল্পটি নেওয়া হয়েছে। সমাজের সুবিধাবঞ্চিত যুবসমাজকে উন্নত ভবিষ্যৎ গড়ার সুযোগ করে দেওয়াই এই প্রকল্পের উদ্দেশ্য। দেশের বেশ কিছু ক্রমবর্ধমান খাতের জন্য প্রয়োজেনীয় দক্ষ জনবল গড়ে তুলতে এ প্রশিক্ষণ দেওয়া হবে।
 
১৫ মাসব্যাপী এই দক্ষতা উন্নয়নমূলক প্রকল্পে, চট্টগ্রামের পাঁচ’শ সুবিধাবঞ্চিত তরুণ-তরুণীকে আরএমজি (রেডি-মেইড গার্মেন্টস) ইলেক্ট্রনিকস এবং মোবাইল সার্ভিসিং বিষয়ক প্রশিক্ষণ দেওয়া হবে। ইউসেপ ছাড়াও, রবি’র চট্টগ্রাম অঞ্চলের রিটেইলারদের সন্তানরাও এই কার্যক্রমের আওতায় পড়বে।
কারিগরি প্রশিক্ষণ প্রদানের পাশাপাশি ইউসেপ, প্রশিক্ষণ কর্মসূচী শেষে চাকুরী প্রাপ্তিতে সহযোগিতা করতে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (বিটিইবি) থেকে মূল্যায়ন এবং সনদপত্র প্রদানেরও ব্যবস্থা করবে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here