হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, November 24, 2015

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা !!!!!


হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অলোক সেন (৫৮) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। ধারালো চাপাতি দিয়ে সন্ত্রাসীরা তাকে উপর্যুপরী কুপালে তিনি মারাত্বক আহত হন।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে শহরের চর কমলাপুরে অলোক সেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান ফমেক হাসপাতালে আহত অলোক সেনকে দেখতে আসেন। তবে হামলার বিষয়য়ে তিনি সাংবাদিকদের কোন তথ্য জানাননি।

আহত অলোক সেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক ঘন্টা অস্ত্রোপচার ও শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। এসময় হাসপাতালের ৫ম তলায় সার্জারী ওয়ার্ডে তাকে রাখা হয়েছিল।

শরীরের বিভিন্নস্থানে গুরুতর ২৪টি জখম হওয়ায় অলোকের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন ওটিতে কর্তব্যরত সংশ্লিষ্ট ইন্টার্ণী চিকিৎসকেরা। ওটিতে অব্যাহতভাবে অলোক সেনের জখম হতে রক্তক্ষরণ হচ্ছিল বলে তারা জানান। তবে রক্তের জোগান মিলছিল না। এসময় ফমেক হাসপাতালের অর্থোপেডিক বিভাগের কোন চিকিৎসককে খবর দিয়েও পাওয়া যায়নি বলে অভিযোগ পাওয়া যায়। অলোক সেনের হামলার খবর পেয়ে তার স্বজন ও পরিচিত জনেরা হাসপাতালে এসে ক্ষোভ জানান।

হামলার শিকার অলোক সেনের স্ত্রী শিখা সেন জানান, মঙ্গলবার বিকেল ৪টার দিকে বাড়ির সামনে এসে হামলাকারীরা ঘরের দরজায় নক করে আলোকের সাথে দেখা করতে চায়। ঘর হতে বের হয়ে অলোক কলাপসিবল গেট খুলে পাকা রাস্তায় এক পা দেয়া মাত্র মুখোশধারী দুই হামলাকারী অলোক সেনকে চাপাতি দিয়ে এলোপাথাড়ী কোপাতে থাকে। এসময় অলোকের আর্তনাত ও চিৎকারে তিনিও (শিখা) ঘর হতে দ্রুত বের হয়ে অলোক সেনকে জাপ্টে ধরেন। তবে হামলাকারীরা শিখা সেনকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে অলোককে আবারো এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে ঘটনাস্থল ত্যাগ করে।

শিখা সেন জানান, হামলাকারীরা ২২ থেকে ২৫ বছর বয়সী হতে পারে। দু’জনই মুখোশ পড়ে হামলা চালায়। তকে কি কারণে এ হামলা হতে পারে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

অ্যাডভোকেট গুলজার হোসেন মৃধা নামে অলোকের একজন পড়শী জানান, হামলার পর অলোকের আর্তনাত ও স্ত্রীর চিৎকারে পাড়া পড়শীরা ছুটে আসেন। এসময় তিনি ও অন্যরা আহত অলোককে জখমী অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে একটি অটোরিক্মায় করে তাকে ফমেক হাসপাতালে এনে ভর্তি করেন। তৎক্ষনাৎ তাকে অপারেশন থিয়েটারে ঢোকানো হয়। এরপর বিকেল ৫টা ৫০ মিনিটের দিকে ঢাকায় প্রেরণের পরামর্শ দিয়ে তাকে ওটি থেকে বের করা হয়। এরপর ফরিদপুরের সিভিল সার্জন ডা. অসিত কুমার ফমেক হাসপাতালে এসে অলোক সেনের চিকিৎসার খোঁজখবর নেন।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here