পিএসএলে যোগ দিচ্ছেন বেল-অ্যান্ডারসন-কুক !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, November 25, 2015

পিএসএলে যোগ দিচ্ছেন বেল-অ্যান্ডারসন-কুক !!!!!


সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উদ্বোধনী আসরে খেলতে পারেন তিন ইংলিশ তারকা। ইতোমধ্যেই নিলাম প্রক্রিয়ায় যুক্ত হতে রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন ইয়ান বেল ও জেমস অ্যান্ডারসন। অন্যদিকে, আয়োজকদের সঙ্গে প্রাথমিক আলোচনার কাজ সেরেছেন অ্যালিস্টার কুক। তবে এখনো তিনি টুর্নামেন্টে অংশ নেওয়ার নিশ্চয়তা দেননি।

পাকিস্তানের পাঁচটি প্রাদেশিক শহরের নামে টি-টোয়েন্টি আসরে পাঁচটি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দল অংশ নিচ্ছে। ২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি শু‍রু হয়ে ২৪ ফেব্রুয়ারি টুর্নামেন্টের পর্দা নামবে।

দুই ভেন্যু দুবাই ও শারজায় মোট ২৪টি ম্যাচ মাঠে গড়াবে। ডিসেম্বরে নিলাম অনুষ্ঠানের মধ্য দিয়ে দলগুলোর খেলোয়াড় নির্বাচন চূড়ান্ত হবে।

ইতোমধ্যেই ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, লাসিথ মালিঙ্গা, রস টেইলর, জ্যাক ক্যালিস, সাকিব আল হাসান, তামিম ইকবাল, স্টিভেন ফিন, কেভিন পিটারসেন, জেমস ফকনার, শেন ওয়াটসনের মতো তারকা ক্রিকেটাররা পিএসএলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন।

অবশ্য, আগামী বছরের ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সীমিত ওভারের সিরিজ থাকায় ইংল্যান্ডের স্কোয়াডে থাকা খেলোয়াড়দের পিএসএলে ‍অংশ নেওয়া অনেকটাই অনিশ্চিত। ৩ থেকে ২১ ফেব্রুয়ারি দু’দলের মধ্যকার ওয়ানডে (৫টি) ও টি-২০ (দু’টি) সিরিজ অনুষ্ঠিত হবে। সূচী অনুযায়ী, একই মাসে নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।
   

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here