যুব বিশ্বকাপের প্রথম দিনেই ৩০৩ রানের জুটির রেকর্ড !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 27, 2016

যুব বিশ্বকাপের প্রথম দিনেই ৩০৩ রানের জুটির রেকর্ড !!!!!


অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে যেকোনো উইকেটে সর্বোচ্চ রানের জুটির রেকর্ড গড়লেন ইংল্যান্ডের ড্যান লরেন্স ও জ্যাক বার্নহাম। ১১তম আসরে বুধবার চট্টগ্রামে ‘সি’ গ্রুপের প্রথম ম্যাচে ফিজির বিপক্ষে এ দুই ইংলিশ ব্যাটসম্যান দ্বিতীয় উইকেটে ৩০৩ রানের জুটি গড়েন।

আগের রেকর্ডটিও হয়েছিল বাংলাদেশে। ২০০৪ যুব বিশ্বকাপে ‘সি’ গ্র্রপের ম্যাচে নিউজিল্যান্ডের বিজে ওয়াটলিং ও ব্রাড উইলসন স্কটল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় উইকেট জুটিতে ২৭৩ রান করেছিলেন। সাভারের বিকেএসপিতে ওই ম্যাচে ওয়াটলিং ১৫৪ ও ও উইলসন অপরাজিত ১৪৪ রান করেন।

১২ বছর পর সে রেকর্ডটি নিজেদের করে নিলেন লরেন্স ও বার্নহাম। লরেন্স ও বার্নহাম দুজনই সেঞ্চুরি তুলে নেন। ১১তম যুব বিশ্বকাপের প্রথম সেঞ্চুরিয়ান লরেন্স। ডানহাতি এ ব্যাটসম্যান সেঞ্চুরি তুলে নেওয়ার কিছুক্ষণ পরই বার্নহাম তিন অঙ্কের ম্যাজিকাল ফিগার স্পর্শ করেন।

বার্নহাম ১৩৭ বলে ১৯টি চার ও ৪টি ছক্কায় ১৪৮ রান করে ফিরলে ভাঙে রেকর্ড জুটি। আর লরেন্স ১৫০ বলে ২৫টি চার ও এক ছক্কায় ১৭৪ রান করেন। আর মাত্র ৩ রান করলেই যুব বিশ্বকাপে ব্যক্তিগত সর্বোচ্চ রানের নতুন রেকর্ড গড়তেন লরেন্স। ১৭৬ রান করে রেকর্ডটি দখলে রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের ডোনাভান প্যাগন।

লরেন্স-বার্নহামের রেকর্ড জুটিতে ফিজির বিপক্ষে ৩ উইকেটে ৩৭১ রান তোলে ইংল্যান্ড।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here