এফসি বার্সেলোনা পরিদর্শন করলেন ড. মোহাম্মদ ইউনুস (ভিডিও সহ)!!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 27, 2016

এফসি বার্সেলোনা পরিদর্শন করলেন ড. মোহাম্মদ ইউনুস (ভিডিও সহ)!!!!!


বিশ্বফুটবলের অন্যতম সেরা ক্লাব এফসি বার্সেলোনা পরিদর্শন করেছেন শান্তিতে নোবেল জয়ী ড. মোহাম্মদ ইউনুস। স্প্যানিশ জায়ান্টদের আমন্ত্রণে ন্যু ক্যাম্পে পা রাখেন বাংলাদেশের কোটি মানুষের গর্ব।

নিজেদের অফিসিয়াল ক্লাব ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করে লা লিগা চ্যাম্পিয়নরা। জানা যায়, মঙ্গলবার (২৬ জানুয়ারি) বার্সেলোনা সোস্যাল বিজনেস সিটি’র উদ্যোগে ওই শহরে যান ড. ইউনুস। তারই অংশ হিসেবে ন্যু ক্যাম্প পরিদর্শন করেন তিনি। উল্লেখ্য, এফসি বার্সেলোনা ফাউন্ডেশন বার্সেলোনা সোস্যাল সিটি উদ্যোগের অন্যতম অংশীদার ছিল।

ন্যু ক্যাম্পে ২০০৬ সালের শান্তিতে নোবেল জয়ীকে স্বাগত জানান বার্সার ভাইস প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার ও পরিচালক ডিডাক লি। তরুণ মানুষদের নিয়ে কাজের জন্য ড. ইউনুসকে অভিনন্দিত করার পাশাপাশি তাকে সামনে পেয়ে সম্মানিত বোধ করার কথা ব্যক্ত করেন বার্সা ভাইস প্রেসিডেন্ট।

বার্সার একটি জার্সিও উপহার পান ড. ইউনুস। ‘PROF. YUNUS’ লেখা জার্সি পরে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘আমি এখানে আসতে পেরে খুবই উচ্ছ্বসিত। বাংলাদেশে সবাই বার্সা সমর্থক এবং সবাই এ ক্লাব ও ক্লাবের খেলোয়াড়দের বিষয়ে সবকিছু জানে। এই ক্লাবের ওপর মানুষের আবেগপ্রবণতার দিকটি আশ্চর্যজনক।’

তিনি ‍আরও যোগ করেন, ‘ক্রীড়া তাদের জন্য স্বপ্ন, বিশেষ করে তরুণদের জন্য। বার্সা মানুষদের একত্রিত করে এবং এ শক্তি অন্যদের জন্য ভালো কিছু বয়ে আনতে পারে। যেমন, তারা (বার্সা) একটি সাধারণ ক্লাবের চেয়েও বেশি কিছু এবং প্রতিনিয়ত অরোধ্য সম্ভাবনা তৈরি করে।’

এফসি বার্সেলোনা পরিদর্শনে যাওয়া ড. ইউনুসের ভিডিওটি দেখতে ক্লিক করুনঃ https://www.youtube.com/watch?v=KcD0hJt5yjw

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here