অনন্ত নাচাবেন এবার কারিনাকে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 27, 2016

অনন্ত নাচাবেন এবার কারিনাকে !!!!!


প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে’ অনুষ্ঠানে যোগ দিতেই ঢাকায় আসছেন এই বলিউড হার্টথ্রব।

কারিনার সঙ্গে পারফর্ম করবেন চিত্রনায়ক অনন্ত জলিল। কারিনা  ছাড়াও এতে আরো অংশ নিবেন- ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী আর কনিকা কাপুর।

আগামী ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। আজ দুপুরে রাজধানীর একটি রেস্টুরেন্ট সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। এতে এ সব তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অন্তর শোবিজ’র চেয়ারম্যান ও সিইও স্বপন চৌধুরী, চিত্রনায়ক অনন্ত জলিলসহ অনেকে।

এ সময় স্বপন চৌধুরী বলেন, ‘কারিনা কাপুরের সঙ্গে আমাদের চুক্তি সম্পন্ন হয়েছে। এ জন্য তিনি একটি ভিডিও বার্তাও প্রকাশ করেছেন। ১১ ফেব্রুয়ারি ঢাকায় আসবেন কারিনা। ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে কনসার্টটি। ১৩ ফেব্রুয়ারি ভারতে ফিরে যাবেন এ অভিনেত্রী।’

তিনি আরো বলেন, ‘পরিচ্ছন্ন, পরিবেশ বান্ধব ও আধুনিক নগর গড়ে তোলার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের প্রচেষ্টা ও উদ্যোগের সঙ্গে ক্লিন ঢাকা সামাজিক আন্দোলনে একাত্মতা ঘোষণা ও প্রচারণার লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে। এমন একটি উদ্যোগকে সাফল্য মন্ডিত করার জন্য সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি।’

কনসার্টের টিকেটের মূল্য ১৫ শত, ২ হাজার ও ৫ হাজার টাকা। টিকেট পাওয়া যাবে ডায়মন্ড ওয়াল্ড, লোটো, ক্যালিফোর্নিয়া ফ্রায়েড চিকেন, আহমেদ বার্গার এর সকল শো-রুমসহ, বাজ ৩০০ কনভেনশন, ব্যাম্বে ক্যাসেল, ক্যাপিটাল স্কাইলার্ক, বেইলি রোড। আপন কফি ঘর, তালতলা। আলফেসকো, তালতলা। কাসুন্দি, উত্তরা। প্রিন্স বেকারির সকল শো-রুম। ট্রাস্ট ফ্যামিলি নিডস, উত্তরা। আল রাজ্জাক রেঁস্তরা, পরান ঢাকা।এ ছাড়া অনলাইনেও ক্রয় করা যাবে টিকেট। এ জন্য যেতে হবে- www.shohoz.com, http://ticketchai.com/, dhaka.com.

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here