স্যামসাংয়ের নতুন ২ ফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, March 30, 2016

স্যামসাংয়ের নতুন ২ ফোন !!!!!


চীনের বাজারে তালিকাভুক্ত হলো স্যামসাংয়ের নতুন দুই ফোন। এর একটি হলো গ্যালাক্সি জে৫। অন্যটি জে৭। খুব শিগগিরই ফোন দুইটি চীনের গ্রাহকদের হাতে পৌঁছে যাবে। ২০১৬ ভার্সনের এই ফোন দুইটির দরদাম সম্পর্কে এখনো কোনো ধারণা পাওয়া যায়নি। 

গ্যালাক্সি জে৭ এ আছে ৫.৫ ইঞ্চির সুপার অ্যামোলিড ডিসপ্লে। ফুল এইচডি ডিসপ্লের রেজুলেশন ১০৮০x১৯২০ পিক্সেল। এটি অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম চালিত। 

ফোনটিতে আছে ১.৬ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর। ৩ জিবি র‌্যামের এই ফোনটির বিল্টইন মেমোরি ১৬ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। 
এই ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। এতে ৩৩০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। 

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি জে৫ এ আছে ৫.২ ইঞ্চির সুপার অ্যামোলিড ডিসপ্লে। এইচডি ডিসপ্লের রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। ফোনটিতে আছে ১.২ গিগাহার্জের কোয়াডকোর স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর। র‌্যাম ২ জিবি। বিল্টইন মেমোরি ১৬ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনটির ব্যাটারি ৩১০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারে। অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেলের।
চারটি রঙে ফোন দুইটি শিগগিরই বাজারে পাওয়া যাবে। 

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here