আন্তর্জাতিক ফুটবল থেকে মেসির অবসরের ঘোষণা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 27, 2016

আন্তর্জাতিক ফুটবল থেকে মেসির অবসরের ঘোষণা !!!!!



টাইব্রেকারে আর্জেন্টিনাকে ৪-২ গোলে হারিয়ে কোপা আমেরিকার শতবর্ষী আসরের শিরোপা জিতে নেয় চিলি। টাইব্রেকারে আর্জেন্টিনার প্রথম শটটি নেন মেসি। কিন্তু তার শট বারপোস্টের অনেক ওপর দিয়ে মাঠের বাইরে চলে যায়।
নায়ক থেকে খলনায়ক বনে যাওয়া মেসি ম্যাচ শেষে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন। ম্যাচ হারের পর আর্জেন্টিনার একটি টেলিভিশনকে মেসি বলেন, ‘এখানেই শেষ। জাতীয় দলের হয়ে এখানেই শেষ করছি। চারটি ফাইনাল আমার জন্যে ছিল না। আমি যে সিদ্ধান্ত নিয়েছি সেটি চূড়ান্ত। জয়ই আমার কাছে সবচেয়ে বড় বিষয়। কিন্তু আমি সেটি পাচ্ছি না। এটি খুব হতাশাজনক।’ হারের কারণ প্রসঙ্গে মুখ খোলেননি মেসি। তার ভাষ্য, ‘এটা বিশ্লেষণ করা কঠিন। এখন বিশ্লেষণের সময় নয়। ড্রেসিং রুমে আমার মনে হলো, জাতীয় দলে খেলা শেষ। এটা আমার জন্য না।’

জাতীয় দলের জার্সিতে চারবার দলকে ফাইনালে নিয়ে এসেও শিরোপা উপহার দিতে পারেননি মেসি। ২০০৭ সালে কোপা আমেরিকা দিয়ে শুরু মেসির। এরপর ২০১৪ সালের বিশ্বকাপে জার্মানির কাছে শিরোপা হারায় আর্জেন্টিনা। ২০১৫ সালে চিলির কাছে কোপার শিরোপা হারানোর পর এবার কোপা আমেরিকার শতবর্ষী আসরেও শিরোপা হারাল মেসির আর্জেন্টিনা।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here