অবসর ভেঙে ফিরবেন মেসি, বিশ্বাস সৌরভের !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 27, 2016

অবসর ভেঙে ফিরবেন মেসি, বিশ্বাস সৌরভের !!!!!



কোপায় চিলির কাছে হেরে সবাইকে হতবাক করে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। দক্ষিণ আমেরিকা থেকে গোটা ফুটবল দুনিয়া ফুটবলের ‘বরপুত্র’র অবসর মেনে নিতে পারছেন না। ২৯ বছর তো অবসর নেওয়ার বয়স নয়! তাহলে কী অভিমানে অবসর নিয়ে ফেললেন মেসি? না কি কারও ওপর ক্ষোভ থেকে এই সিদ্ধান্ত? না কি বারবার ফাইনালে গিয়ে হারতে হারতে ক্লান্ত পরিশ্রান্ত মেসি ক্ষান্ত দিতে চাচ্ছেন বলেই হঠাৎ অবসরের সিদ্ধান্ত?
এরকম হাজারো প্রশ্ন এখন মেসি ভক্ত-সমর্থকদের মাঝে উড়ে বেড়াচ্ছে। সাধারণ মানুষের মতো মেসির অবসরের সিদ্ধান্ত হতাশ করেছে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমানে ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে। ভারতীয় ক্রিকেটের বিবর্তনের নায়ক মনে করেন, আর্জেন্টিনার স্বার্থেই মেসি আবার অবসর ভেঙে জাতীয় দলে ফিরবেন। সৌরভ বলেন,‘ আমার ধারণা মেসি অবসর ভেঙে ২০১৮ বিশ্বকাপ খেলবে। আর মাত্র দুই বছর পর বিশ্বকাপ। তাই আমার বিশ্বাস মেসিকে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন অবসর ভাঙার অনুরোধ করবে। মেসি সেটা ঠাণ্ডা মাথায় বিবেচনা করে অবসর ভাঙবে। ২০১৮ বিশ্বকাপে দেখা যাবে মেসিকে।’
সৌরভ আসলে কোটি কোটি মেসিভক্তের মনের কথাই বলেছেন। মহারাজা যেমন নিজের বিশ্বাস থেকে বলছেন মেসি ফিরবেন তেমনি সারাবিশ্বে কোটি কোটি মেসিভক্তদেরও একই প্রার্থনা ‘মহানায়ক’ যেন আবার আন্তর্জাতিক ফুটবলে ফেরেন। আবার যেন গায়ে জড়ান আকাশী-নীল জার্সি।
কিন্তু হঠাৎ কেন এই বিস্ময়ভরা সিদ্ধান্ত মেসির? এমন প্রশ্নেরও একটা যৌক্তিক ব্যাখা দিয়েছেন সৌরভ। তার ভাষায়,‘ কোপায় মেসি যে ফর্মে খেলেছেন তা এককথায় দুর্দান্ত। ফাইনালে পেনাল্টিতে গোল করতে পারেননি সেটা দুর্ভাগ্য। প্রচন্ড হতাশা থেকে মেসি অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। আমার মনে হচ্ছে, মেসি আবার জাতীয় দলে ফিরবেন।’ সৌরভের চাওয়া সত্যি হলে যে কোটি কোটি মেসিভক্ত স্বস্তি পাবেন সেটা বুঝতে বিশেষজ্ঞ হওয়ার প্রয়োজন নেই। 
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here