মাদারীপুরে পেট্রল দিয়ে বসত ঘরে আগুন, ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, July 2, 2016

মাদারীপুরে পেট্রল দিয়ে বসত ঘরে আগুন, ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি !!!!!

নিজস্ব প্রতিবেদক,মাদারীপুরঃ মাদারীপুরে ঘটমাঝি ইউনিয়নের উকিলবাড়ির এলাকার জমিসংক্রান্ত বিষয় নিয়ে পূর্বশুত্রুতার জেরে এলায়েত হাওলাদার বসত ঘরে শুক্রবার রাত ১১টায় পেট্রল দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পুড়ে ছাই হয়ে গেছে বসতঘর। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ২০ লাখ টাকার। এসব হারিয়ে ঈদের আনন্দ পুড়ে ছাই হয়ে গেছে এলায়েতের পরিবারের।


এলায়েতসহ তার পরিবারের অভিযোগ জমি সংক্রান্ত বিষয় নিয়ে গতকাল শুক্রবার রাতে যখন বসতবাড়ীতে ছোট ছেলে-মেয়ে ঘুমিয়ে ছিলো তখন হঠাৎ পূর্বশুত্রুতার জেরে প্রতিপক্ষ মোয়াজ্জেম হাওলাদারের ভাইয়েরা পেট্রল ঢেলে বসত বাড়ীর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এই অগ্নিকাণ্ডে সকল প্রকার নতুন ও পুরানো জামা- কাপড় পুড়ে গেছে। ফ্রিজ, টিভি, দামি সোনা, নগদ প্রায় ৩০হাজার টাকা সহ পুড়ে গেছে ঘরে দামি আসবাবপত্র। এবং রাতেই পুলিশ ও ফার্য়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করে আলামত দেখে গেছে।

এলায়েত বলেন, ‘সব পুড়ে ছাই হয়ে গেছে। আমার ছোট সন্তানকে একটা জামা শরীরে গায়ে দিতে হলেও আমার এখন কিনে দিতে হবে। আমি আমার পরিবার নিয়ে এখন রাস্তায়। ’

এলায়েত এর ছোট ভাই বেলায়েত হাওলাদার বলেন, আমাদের পরিবারের সবার ঈদ আনন্দ শেষ। ঈদের সবার জন্য নতুন পোশাক, টাকা, সোনা, নতুন আসবাবপত্র সবই পুড়ে ছাই হয়ে গেছে। বাড়ির সকলকে নিয়ে এখন কোথায় যাব। তিনি আরও অভিযোগ করে বলেন, জমি নিয়ে পূর্বের শত্রুতার জের ধরেই এ অগ্নিকাণ্ড ঘটিয়েছে।

ঘটনা পরিদর্শনে এসে সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি অতি দুঃখ জনক। কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তাদের আইনের আওতায় এনে সুষ্ঠ বিচারের দাবি জানাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ(ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন। আমরা ঘটনা শুনেই রাতেই ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি এবং তদন্ত করে ব্যবস্থা নেব। তবে এখনো কেউ মামলা করেনি।


  • সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here