মাদারীপুরে ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ: স্বজনদের বিক্ষোভ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 25, 2016

মাদারীপুরে ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ: স্বজনদের বিক্ষোভ !!!!!

মাদারীপুরে চৌধুরী ক্লিনিকে ভুল চিকিৎসায় ফারজানা এলি (২৫) নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যায় শহরের লেকেরপাড়ে অবস্থিত ক্লিনিকটিতে এ ঘটনা ঘটে। নিহত এলি শহরের পাঠককান্দি এলাকার জাকির হোসেনের স্ত্রী ও রাস্তি এলাকার আলাউদ্দিন মাতুব্বরের মেয়ে।

স্বজনরা জানান, সকাল ১০টার দিকে চিকিৎসার জন্য চৌধুরী ক্লিনিকে ডা. খালেদা আক্তার খানমের তত্ত্বাবধানে এলিকে ভর্তি করানো হয়। দুপুরের দিকে ডিএমসি করার জন্য ডা. মাহবুবর রহমান সেলিম মেডিসিন প্রয়োগ করে এলিকে ওটিতে নেয়। অপারেশনে অধিক সময় লাগলে আত্মীয়-স্বজনদের মনে সন্দেহের সৃষ্টি হয়। তারা এলির সঙ্গে সন্ধ্যায় দেখা করতে চায়। কিন্তু অপারেশনের সময় রোগী মারা গেলেও রাত ৯টার দিকে ক্লিনিক কর্তৃপক্ষ তা গোপন রেখে রোগীর অবস্থা গুরুতর বলে ফরিদপুর মেডিকেলে নিয়ে যাওয়ার কথা বলে। এ্যাম্বুলেন্সে ওঠানোর সময় রোগী মৃত বলে পরিবারের লোকজন ধারণা করলে পরবর্তীতে আসল সত্য বেরিয়ে আসে।

স্বজনরা অভিযোগ করেন, অতিরিক্ত মেডিসিন প্রয়োগের কারণে মৃত্যু হয়েছে এলির।

এদিকে, রোগীর মৃত্যুকে কেন্দ্র করে স্বজনরা বিক্ষোভ করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়।

নিহত এলির বাবা আলাউদ্দিন মাতুব্বর বলেন, ‘ভুল চিকিৎসায় আমার মেয়ের মৃত্যু হয়েছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমৃলক শাস্তি চাই। এ ঘটনার শাস্তি না হলে পরবর্তীতে এমন অপরাধ বৃদ্ধি পাবে।'

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, রোগীর মৃত্যুকে কেন্দ্রে করে চৌধুরী ক্লিনিকে একটু উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here