প্রেমে সাড়া না দেয়ায় মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যা চেষ্টা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, October 2, 2016

প্রেমে সাড়া না দেয়ায় মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যা চেষ্টা !!!!!


মাদারীপুর প্রতিনিধি: প্রেমে সাড়া না দেয়ায় মাদারীপুর জেলার শিবচরে জেএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করে নূরে আলম নামের এক বখাটে। গলায় ও ঘাড়ে জখম অবস্থায় আহত ওই স্কুল ছাত্রীকে শনিবার রাতে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাড় রশি গ্রামে। আহত স্কুলছাত্রী মাদবরেরচর আর.এম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। সে এবার জেএসসি পরীক্ষা দেবে। বখাটের প্রেমে সাড়া না দেয়ায় মেয়েটি হামলার শিকার হয়েছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাড় রশি এলাকার প্রবাসী বজলু বয়াতীর বখাটে পুত্র নুরে আলম (২৩) অনেক দিন ধরেই প্রতিবেশী স্কুল পড়–য়া মেয়েটিকে উত্যক্ত করতো।

মেয়েটির পরিবার জানায়, শনিবার দুপুরে বখাটে নুরে আলম তার সহযোগীদের নিয়ে মেয়েটির পরিবারকে হুমকি দেয়।
সন্ধ্যার একটু পর মেয়েটি বাড়ির টয়লেটে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা বখাটে নুরে আলম ও তার সহযোগীরা জোরপূর্বক মেয়েটিকে টয়লেটের (গোসলখানাসহ) ভেতর নিয়ে যায়। এবং বখাটেসহ মেয়েটিকে  আটকে বাইরে থেকে তালাবদ্ধ করে দেয়।

মেয়েটির চিৎকারে তার পরিবারের লোকজন এগিয়ে আসলে টয়লেট তালাবদ্ধ দেখতে পেয়ে ভাঙতে চেষ্টা করে। প্রায় দশ থেকে পনের মিনিট পর তালা ভেঙে ফেললে বখাটে বাইরে থাকা মেয়েটির পরিবারের উপর হামলা করে পালিয়ে যায়।
মেয়েটির মা জানান, টয়লেটের মধ্য থেকে জ্ঞানহীন অবস্থায় মেয়েকে উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান বলেন,‘মেয়েটিকে শনিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গলায় এবং ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। গলার আঘাতে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধের চেষ্টা করা হয়েছিল।’

রোববার সকাল ১০টার দিকে যোগাযোগ করা হলে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন,‘ আমরা এখন এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। তবে এক্ষুণি হাসপাতালে খোঁজ নিচ্ছি।’

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here