মাদারীপুরে নানার বিরুদ্ধে নাতনির ধর্ষণ মামলা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, October 2, 2016

মাদারীপুরে নানার বিরুদ্ধে নাতনির ধর্ষণ মামলা !!!!!

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার বালীগ্রাম এলাকায় নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নানাকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনার শিকার ওই শিশু ধানুয়া ১৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। শনিবার সন্ধ্যায় বালীগ্রামের বড়ধানুয়া গ্রাম থেকে অভিযুক্ত নানা শাহজাহান বেপারীকে (৬০) আটক করে পুলিশ।

এদিকে লম্পট নানার লোকজন প্রথমে থানায় মামলা না করার জন্য বিভিন্ন হুমকি-ধামকি দেয়। পরে রোববার সকালে সেই হুমকিকে উপেক্ষা করে অবশেষে নানার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে ডাসার থানায় মামলা করেছে ওই শিশুর পরিবার।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, বাগানে লাগানো গাছ থেকে ফুল চুরির খবর পৌঁছাতে একই বাড়ির চাচাতো নানা শাহজাহান বেপারীর কাছে যায় ওই শিশু। এ সুযোগে ঘরে একা পেয়ে শনিবার সন্ধ্যায় লম্পট শাহজাহান বেপারী মুখে গামছা বেঁধে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে শাহজাহানকে আটক করে ডাসার থানা পুলিশে সোপর্দ করে।

এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে উত্তেজনা দেখা যায়। পরে গ্রাম্য মাতব্বরদের নিয়ে বিষয়টি ধামাচাপা দিতে লম্পট শাহজাহান চেষ্টা চালিয়েও ব্যর্থ হন। 

এ ব্যাপারে ওই শিশু ডাসার থানায় এসে লম্পট শাহজাহানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে আজ রোববার সকালে একটি মামলা করে। এ ঘটনায় লম্পট শাহজাহানের দ্রুত বিচারের দাবিতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে ওই শিশুর স্কুল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে ডাসার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক শাহজাহান বেপারীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here