২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে চান মাশরাফি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, July 5, 2017

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলতে চান মাশরাফি !!!!!


বিশ্ব ক্রিকেটে অন্যতম অনুপ্রেরণার নাম মাশরাফি বিন মর্তুজা। ইনজুরির কারণে বারবার থমকে গেছে ক্যারিয়ার। সাতবার গেছেন ছুরির নিচে। তবে বারবারই স্বরূপে ফিরে এসেছেন। ঘাড় বাঁকা করে দেখিয়ে দিয়েছেন। এখনো খেলে যাচ্ছেন সুপারহিরোর মতোই।

এখন তার টার্গেট আসছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খেলা। ২০১৯ বিশ্বকাপ মাঠে গড়াবে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে। সেই বিশ্বকাপ খেলার ব্যাপারে দারুণ আশাবাদী এ লড়াকু সৈনিক। এ মুহূর্তে ৩৩ বছরের হার না মানা ক্রিকেটারের চিন্তায় শুধুই ফিটনেস। জানালেন, ফিটনেস ধরে রাখতে পারলেই ওই টুর্নামেন্টে খেলবেন, না হলে নয়।

মাশরাফি বললেন, আসছে বিশ্বকাপে খেলার জন্য আমার চিন্তায় শুধুই ফিটনেস। তখন পর্যন্ত পারফরম্যান্স ধরে রাখাও গুরুত্বপূর্ণ।
বর্তমানে আইসিসি ওয়ানডে র‌্যাংকিংয়ে ১৪তম স্থানে আছেন মাশরাফি। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের সেরা পারফরমারও তিনি। গেলো তিন বছরে ৪০ ম্যাচ খেলে নিয়েছেন ৫৮ উইকেট। যা ওই সময়ে কোনো বাংলাদেশির পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের ঘটনা।

ম্যাশ বলেন, যদি ফিটনেস ধরে রাখতে পারি এবং পারফরম করে যেতে সক্ষম হই, তাহলে ২০১৯ বিশ্বকাপ মিস করার কোনো কারণই নেই। আমি ওই সময় পর্যন্ত খেলতে চাই।

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান বলেছেন, ওয়ানডে অধিনায়ক পরিবর্তন করার ব্যাপারে চিন্তাভাবনা করছেন তারা। কয়েকদিন ধরে বাংলাদেশ গণমাধ্যমে তা আলোচিত ইস্যুতে পরিণত হয়েছে। বিষয়টি মাশরাফি ভক্তদেরও বেশ মর্মাহত করেছে।

এখন পর্যন্ত ৪০ ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। তার নেতৃত্বে জয় এসেছে ২৪টি। জয়ের হার ৬২.৫।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here