প্রকাশিত হল সাইমন-মাহি’র ‘জান্নাত’ সিনেমার ফার্ষ্ট লুক - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, February 12, 2018

প্রকাশিত হল সাইমন-মাহি’র ‘জান্নাত’ সিনেমার ফার্ষ্ট লুক

চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ও সাইমন সাদিক-মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগেই।  আজ প্রকাশিত হয়েছে ‘জান্নাত’ সিনেমার ফার্ষ্ট লুক। 
‘জান্নাত’ সিনেমার প্রকাশিত পোষ্টারে চিত্রনায়ক সাইমন ও নায়িকা মাহিয়া মাহি’র মুখমন্ডল অর্ধেক করে দেখা যাচ্ছে।  এতে আরো দেখা যাচ্ছে সাইমনের মাথায় সাদা টুপি ও মুখে দাড়ি।  পেছনেই অগ্নি বিষ্ফোরন।  সাইমনের সামনেই রয়েছে মাহিয়া মাহি। গোলাপি ফিতায় চুল বেণী করা মাথায় কাপড় দিয়ে আতঙ্কিত চেহারায় ফুটে উঠেছে তার না বলা কথা।
‘জান্নাত’ সিনেমার ‘ইফতেখার’ চরিত্রে অভিনয়ের জন্য তিনমাস থেকে শেভ করেননি নায়ক সাইমন।  ছবির গল্পটা এমন- ইফতেখারের ছোটবেলায় বাবা-মা মারা যান। কোনো স্বজন নেই। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। গল্পের ভেতর গল্প রয়েছে। সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান, সংলাপ লিখেছেন আসাদ জামান ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।
নায়ক সাইমন বলেন, মাহির সাথে আমার রসায়ন ইতিপূর্বে দর্শকরা ইতিবাচকভাবে নিয়েছে। আমাদের জুটির প্রতি আগ্রহ রয়েছে। ‘পোড়ামন’ ছবিটি নিয়ে আমাদের জুটি সমালোচক মহলেও প্রশংসা পেয়েছে। স্বাভাবিকভাবে আমি মনে করি এবারো ভালো একটি ছবি উপহার দিতে পারব।
সাইমন আরো বলেন, এই ছবির বিষয়ে বলতে গেলে এককথায় বলা যায় ‘সন্ত্রাসবিরোধী’ ছবি। ইফতেখার চরিত্রটি একটি সন্ত্রাসবিরোধী চরিত্র। আমি সব সময় একই চরিত্রে অভিনয় করতে চাই না। নিজেকে ভেঙে বিভিন্ন চরিত্রে ফুটিয়ে তুলতে চাই। আমার মনে হয় একজন অভিনেতার জন্য এটা একটা বড় প্রচেষ্টা। তারই অংশ হিসেবে আমাকে দেখা যাবে ইফতেখার চরিত্রে।
'জান্নাত' ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে মাহি ও সাইমনকে। এছাড়াও আছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খান।  এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।
উল্লেখ্য, চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে একই পরিচালকের নতুন সিনেমা ‘আনন্দ অশ্রু’তে কাজ করছেন।  এই ছবির কাহিনিও তৈরি করছেন সুদীপ্ত সাইদ খান।  সাইমন ও মাহি ছাড়া অভিনয় করবেন আলী রাজ, মিশা সওদাগর প্রমুখ।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here