মিরপুরে ঈগল বাসের চাপায় এসআই নিহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 2, 2018

মিরপুরে ঈগল বাসের চাপায় এসআই নিহত


নিজ কর্মস্থল রাজধানীর রূপনগর থানায় যাওয়ার পথে বাসচাপায় নিহত হয়েছেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার।

রবিবার বিকালে মিরপুরের রাইন খোলা এলাকার ঢাকা কমার্স কলেজের সামনে ঈগল পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে নিয়েছে। তিনি পরিবার নিয়ে মিরপুর এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতি উপজেলায়।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ শাহ আলম বলেন, মোটরসাইকেল যোগে বিকালে কর্মস্থলে আসছিলেন উত্তম। ঢাকা কমার্স কলেজের সামনে ঈগল পরিবহনের বেপরোয়া গতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ঘাতক বাস ও বাসের চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

মিরপুর জোনের এডিসি রুহুল আমিন বলেন, ‘অফিসের কাজে উত্তম মোটরসাইকেলে গাবতলীতে গিয়েছিলেন। সেখান থেকে বিকাল চারটার দিকে অফিসে ফিরছিলেন। ফেরার পথে বেপরোয়া গতির একটি বাস তার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় এবং তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতলে মর্গে রাখা হয়েছে।’
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here