মিরপুরে রাজউকের অভিযান : ৫০ লাখ টাকা জরিমানা - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, September 12, 2018

মিরপুরে রাজউকের অভিযান : ৫০ লাখ টাকা জরিমানা

ভবনের নকশা বহির্ভূত বাণিজ্যিক ব্যবহার বন্ধে মিরপুরে উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানে ৫০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (১২ সেপ্টেম্বর) জোন-৩ আওতাধীন রোকেয়া স্মরণী ও কাজীপাড়ায় রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার এবং অঞ্চল-৩ এর অথরাইজড অফিসার মো. মোবারক হোসেনের নেতৃত্বে গঠিত টাস্কফোর্স এ অভিযান পরিচালনা করেন। এ সময় ২৬টি ভবনে অভিযান চালিয়ে ১৯টি হোল্ডিংয়ের ভবন মালিক ও ব্যবসায়িক প্রতিষ্ঠানকে মোট ৫০ লাখ টাকা জরিমানা করা হয়।
জানা গেছে, রোকেয়া স্মরণীর হাতিল কমপ্লেক্সকে ২০ লাখ, কাজীপাড়ার লাইফ এইড হাসপাতালকে সাত লাখ, উড আর্ট ফার্নিচারকে পাঁচ লাখ, হেরা ফার্নিচারকে দুই লাখ, আকতার ফার্নিচারকে দুই লাখ, লাক্সারি ফার্নিচারকে এক লাখ, সওদাগর ফার্নিচারকে এক লাখ, ওরিয়েন্টাল ফার্নিচারকে এক লাখ, টিভিএস মোটর সাইকেল শো-রুম মালিককে দুই লাখ, হোন্ডা মোটর সাইকেল শো রুমকে এক লাখ এবং ওয়ালটনের শো-রুম মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া অনুমোদনহীন ভবনে ব্যবসা পরিচালনায় স্বপ্ন সুপার শপকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আরও কয়েকটি ভবন মালিককে জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন রাজউকের সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) মো. আতিকুর রহমান।
অভিযানে রাজউকের সহকারী অথরাইজড অফিসার রঙ্গন মণ্ডল, মো. ইলিয়াস মিয়াসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাজউকের আওতাধীন আবাসিক এলাকায় যে সব প্লট, ভবন, ফ্ল্যাট ইত্যাদিতে অননুমোদিত-অবৈধভাবে গেস্ট হাউজ, রেস্টুরেন্ট, হোটেল, বারসহ বিভিন্ন বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে এবং ফুটপাতে অবৈধ র‌্যাম্প নির্মিত হয়েছে সে সব স্থাপনা উচ্ছেদে নিয়মিত অভিযান পরিচালনা করছে রাজউক।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here