খালেদা জিয়া একজন হিংসুটে মহিলা : নৌমন্ত্রী - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, September 22, 2018

খালেদা জিয়া একজন হিংসুটে মহিলা : নৌমন্ত্রী

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনার শাসনামলে মুক্তিযোদ্ধাদের রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়েছে। চারিদিকে যত উন্নয়ন শেখ হাসিনার ততো গুণ। শেখ হাসিনার আমলে আমাদের গড় আয়ু বেড়েছে ৭৩ বছর। তিনি দেশের প্রাইমারি স্কুলগুলো জাতীয়করণ করেছেন।
শনিবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ডাকবাংল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।
শাজাহান খান বলেন, খালেদা জিয়া একজন হিংসুটে মহিলা। তিনি বলেছেন- জোড়া তালি দিয়ে পদ্মাসেতু বানানো হচ্ছে। আপনারা কেউ পদ্মা সেতুতে উঠবেন না।
বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে নৌমন্ত্রী বলেন, আপনারা আপনাদের নেত্রীর কথা মেনে চলুন, পদ্মা সেতুতে উঠবেন না। আর যদি ওঠেন তাহলে আপনারা আপনাদের নেত্রীর হুকুম অমান্য করলেন।
তিনি আরও বলেন, খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে বলে তিনি উন্নয়ন দেখতে পান না। বিএনপি গণতন্ত্রের কথা বলে, তাদের মুখে এসব কথা মানায় না। যে গণতন্ত্রের নামে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত আগুনে পুড়িয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছে সেই গণতন্ত্র আর বাংলার মানুষ চায় না। যারা ১৯৭১ সালে যারা হত্যা ও ধর্ষণ করেছে তাদের সঙ্গে বিএনপি জোট করে অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় এসেছিল।
হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদিউজ্জামান ভেলুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, নওগাঁর এমপি ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোটেড মতিয়ার রহমান, যুগ্ম-সম্পাদক সারওয়ার হায়াত খান, হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে শনিবার সকালে জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল বন্দরে এক মতবিনিময় সভায় নৌমন্ত্রী বলেন, বুড়িমারী স্থল বন্দরে যাত্রীদের সুবিধার্থে আন্তর্জাতিক বাস টার্মিনাল তৈরি করা হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here