মাদারীপুর-৩ আসনের সাংসদ আবদুস সোবহান গোলাপকে গণসংবর্ধনা - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 23, 2019

মাদারীপুর-৩ আসনের সাংসদ আবদুস সোবহান গোলাপকে গণসংবর্ধনা

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান মিয়া (গোলাপ) গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে কালকিনি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অংশ নেয় উপজেলার সব শ্রেণি পেশার মানুষ।
গণসংবর্ধনা অনুষ্ঠানে আবদুস সোবহান মিয়া এলাকাবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, 'আপনারা আমাকে আজ গণসংবর্ধনা দিলেন। আমি এতে সিক্ত। সবাই মনে রাখবেন দলকে ভালবাসতে হবে, কর্মীদের ভালবাসতে হবে ও এলাকার মানুষদের ভালবাসতে হবে। এর ফলে শুধু মাদারীপুরেই নয়, সমগ্র দেশের উন্নয়ন ঘটানো সম্ভব হবে।’
গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, সাবেক উপজেলা চেয়াম্যান মীর গোলাম ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার, পৌর মেয়র মো. এনায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মনির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার প্রমুখ।
এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও শিক্ষকসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সাংসদ গোলাপকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এরপর সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান পরিবেশ করেন ক্লোজআপ অন খ্যাত রিংকুসহ বেশ কয়েকজন কন্ঠ শিল্পীরা।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here