মাদারীপুরে বিপুল পরিমাণ জাটকা ইলিশ সহ ৩ জন আটক - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, January 24, 2019

মাদারীপুরে বিপুল পরিমাণ জাটকা ইলিশ সহ ৩ জন আটক

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার কুলপদ্দি চৌরাস্তা ও কালকিনি উপজেলার মিয়ারহাট বাজার থেকে অভিযান চালিয়ে ১শত ১০ মন জাটকা ইলিশ জব্দ করেছে মাদারীপুর র‌্যাব ৮। এসময় ইলিশ বিক্রি ও সরবরাহের অপরাধে তিন মৎস ব্যবসায়ীকে আটক করা হয়।
মাদারীপুর র‌্যাব অফিস সুত্রে জানা গেছে, আজ সকালে জেলার সদর উপজেলা ও কালকিনিতে যৌথ অভিযান চালায় জেলা মৎস অফিস, জেলা প্রশাসন ও র‌্যাব। সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ইলিশ বিক্রির অপরাধে মো. আরিফ হোসেন (২৫), নাসির সরদার (৩৮) ও জামাল মাঝি (২২) নামের তিনজন মৎস ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুদ্দিন গিয়াস আটককৃত মো. আরিফ হোসেন ও নাসির সরদারকে ২হাজার ৫শত করে মোট ৫ হাজার টাকা অর্থদন্ড দেন। এবং আটককৃত জামাল মাঝিকে ৫ হাজার টাকা জরিমান করেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম।উদ্ধারকৃত জাটকা বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।
মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইস উদ্দিন জানান, মাদারীপুরের সদরের কুলপদ্দি চৌরাস্তা বাজার ও কালকিনির মিয়ারহাট বাজারে জাটকা বিক্রি হয়ে থাকে এমন সংবাদে আমরা অভিযান পরিচালনা করি। এসময় বিপুল পরিমান জাটকাসহ তিন ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতের ভ্রাম্যমান আদালত অর্থদন্ড প্রদান করেন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here