মাদারীপুরে পেট্রোল বোমা ও অস্ত্রসহ আটত ৩ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, January 17, 2019

মাদারীপুরে পেট্রোল বোমা ও অস্ত্রসহ আটত ৩

মাদারীপুরে প্রতিনিধিঃ মাদারীপুরে নাশকতার অভিযোগে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় ৫টি পেট্রোলবোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের রশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমান জিহাদি বই উদ্ধার করা হয়। বুধবার রাতে শহরের সৈদারবালী এলাকা থেকে তাদের আটক করা হয়। মামলা দায়েরের পরে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করে পুলিশ।

আটককৃতরা হলেন জেলা ছাত্র শিবিরের সভাপতি জাকির হোসেন (২৫), জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক মেজবাউদ্দিন সরদার (২৪) ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আরমান খাসালী (২২)। এদের মধ্যে আটক জাকির কালকিনি উপজেলার ক্রোকিরচর গ্রামের আবুল হোসেনের ছেলে ও মেজবা একই উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামে ইমারত সরদারের ছেলে এবং আরমান রাজৈর উপজেলার দুর্গাবর্দীর এলাকার মনির হোসেনের ছেলে। এরা সবাই মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজের শিক্ষার্থী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, শহরের সৈদারবালী এলাকার একটি বাসা ভাড়া নিয়ে ছাত্র শিবিরের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এমন খবরের ভিত্তিতে রাতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। এ সময় ওই বাসা থেকে জেলা ছাত্র শিবিরের সভাপতি, সধারণ সম্পাদক ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতিকে আটক করা হয়। এ সময় ওই তল্লাসি চালিয়ে ৫টি পেট্রোল বোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের একাধিক রাশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমান জিহাদি বই উদ্ধার করা হয়। এছাড়া একটি কম্পিউটারও জব্দ করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলার পরে বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here